রংপুরে তিন সন্তানের জননীকে  পিটিয়ে হত্যার অভিযোগ

পারিবারিক নানা বিষয় নিয়ে স্বামী-স্ত্রী’র মাঝে ছিল ঝগড়া

রংপুরে তিন সন্তানের জননীকে  পিটিয়ে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার ♦ রংপুরে তিন সন্তানের জননী গৃহবধু মুন্নি বেগমকে (৩০) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গত শুক্রবার বিকেলে গঙ্গাচড়া উপজেলার বেতগাড়ি ইউনিয়নের সাতআনি শেরপুর ফকরপাড়া এলাকার স্বামীর বাসা থেকে মুন্নি’র ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। মুন্নি ফকরপাড়ার রশিদুল মিয়ার স্ত্রী।

গতকাল শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন গঙ্গাচড়া মডেল থানার ওসি দুলাল হোসেন।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, ১৪ বছর আগে ফেনী জেলার বাসিন্দা মুন্নির সাথে বিয়ে হয় ফকরপাড়ার রশিদুলের। তাদের সংসারে ১১ বছর ও ২ বছর বয়সী দুই মেয়ে ও ৩ বছর বয়সী এক ছেলে রয়েছে। সম্প্রতি মুন্নি ও রশিদুলের মধ্যে পারিবারিক নানা বিষয় নিয়ে ঝগড়া চলছিল।

স্থানীয়দের অভিযোগ, পারিবারিক কলহের শুক্রবার তাদের মধ্যে ঝগড়ার হয়ে রশিদুলসহ পরিবারের লোকজন মুন্নিকে পিটিয়ে হত্যা করে এবং ঘরে ফাঁস লাগিয়ে মুন্নি আত্মহত্যা করেছে বলে প্রচারণা চালায়। খবর পেয়ে গঙ্গাচড়া মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। গঙ্গাচড়া মডেল থানার ওসি দুলাল হোসেন বলেন, নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।