আমার দৃষ্টিতে তিনি দেশের শ্রেষ্ঠ একজন মেলোডী সুরকার: আসিফ

দীর্ঘ বিরতি শেষে আজ আবার রেকর্ডিংয়ে আসিফ-টুটুল

আমার দৃষ্টিতে তিনি দেশের শ্রেষ্ঠ একজন মেলোডী সুরকার: আসিফ

নিউজডোর বিনোদন ডেস্ক ♦ দেশের জনপ্রিয় মিউজিশিয়ান মনোয়ার হোসেন টুটুলকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবর।

তিনি লিখেছেন, আমার দৃষ্টিতে তিনি দেশের শ্রেষ্ঠ একজন মেলোডী সুরকার। বাকীউল আলম ভাইয়ের কথায় আমার জীবনের প্রথম রেকর্ডেড অডিও গানের সুরকার তিনি। দেশের স্বনামধন্য মিউজিশিয়ান ( গিটারটুটুল ভাই।

তিনি লিখেন, টুটুল ভাই রেকর্ডিংয়ে মারাত্মক খুঁতখুঁতে, উনার রেকর্ডিং মানেই ভয়ে আমার হালকা জ্বর চলে আসা। সুরকার হিসেবে টুটুল ভাই আমার ক্যারিয়ারে খুবই গূরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

তিনি পোস্টের মাধ্যমে ভক্তদের জানান,  দীর্ঘ বিরতি শেষে আজ আবার রেকর্ডিং করবো আমরা, স্বনামধন্য গায়িকা প্রিয়াংকা গোপ এর সঙ্গে একটি ডুয়েট গাইবো। প্রচারবিমুখ টুটুল ভাই ব্যক্তিজীবনে একজন স্টাইলিশ মানুষ। আমাদের দুজনেরই জন্মস্থান কুমিল্লা, আধুনিক বাংলা গানের অহংকার তিনি। আজ প্রিয় মনোয়ার হোসাইন টুটুল ভাইয়ের জন্মদিন। শুভ জন্মদিন টুটুল ভাই, আপনার সুস্বাস্থ্য আর দীর্ঘায়ু কামনা করি।

উল্লেখ্য, সবার বাংলাদেশ, উড়ো মেঘ, একদিন বৃদ্ধ হবো, সংসার, যুবতীর লাশ, নিঝুম রাতে, কেন প্রেম হারিয়ে যায়, প্রেয়সী, সংশয়, দু চোখের নীল খামে, সংসার, তুই যদি মোর চন্দ্র হতি, এইতো জীবনসহ প্রায় সাড়ে তিনশো গানে সুর দিয়েছেন।