রংপুরে প্রকৃতি ও জীবন ক্লাবের উদ্যোগে  ৩’শ অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ উপহার

রমজানে ঈদ উপহার হিসেবে খাদ্য সহায়তা পেয়ে খুশী অস্বচ্ছল মানুষেরা

রংপুরে প্রকৃতি ও জীবন ক্লাবের উদ্যোগে  ৩’শ অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ উপহার

স্টাফ রিপোর্টার ♦ রংপুরে প্রকৃতি ও জীবন ক্লাবের উদ্যোগে ৩’শ অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। রবিবার (১৬ এপ্রিল) রংপুর সরকারী সিটি কলেজ মাঠে সাংবাদিক মেরিনা লাভলী’র সভাপতিত্বে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে অস্বচ্ছলদের হাতে তুলে দেন, সরকারী সিটি কলেজের অধ্যক্ষ অধ্যাপক বোরহান উদ্দিন, প্রকৃতি ও জীবন ক্লাবের উপদেষ্টা বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন ড. তুহিন ওয়াদুদ, সিনিয়র সাংবাদিক আব্দুস সাহেদ মন্টু, সরকারী বেগম রোকেয়া কলেজের সহযোগি অধ্যাপক আজহারুল ইসলাম দুলাল, শিক্ষক ও সাংবাদিক হাসেম আলী, সংগঠক মাহমুদুন নবী বাবুল, শিক্ষক জাহাঙ্গীর আলম, সাংবাদিক ফরহাদুজ্জামান ফারুক। রমজানে ঈদ উপহার হিসেবে খাদ্য সহায়তা পেয়ে খুশী অস্বচ্ছল মানুষেরা। 
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন ড. তুহিন ওয়াদুদ বলেন, প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের প্রকৃতি ও জীবন ক্লাবের নামের সাথে কাজের মিল রয়েছে। নিত্য পণ্যের উর্ধ্বগতির বাজার যখন মানুষ খাদ্যের যোগান দিতে হিমশিম খাচ্ছে সেই সময় জীবন বাঁচাতে এগিয়ে এসেছে প্রকৃতি ও জীবন ক্লাব। আর জীবন বাঁচলে বাঁচবে প্রকৃতি। আগামী দিনেও আমাদের এ কর্মকান্ড অব্যহত থাকবে। 
সরকারী সিটি কলেজের অধ্যক্ষ অধ্যাপক বোরহান উদ্দিন বলেন, প্রতি বছরের মত প্রকৃতি ও জীবন ক্লাব এবারও ঈদের আগে অস্বচ্ছল মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। রমজানে এ খাদ্য সহায়তা পেয়ে সুবিধাভোগীদের কিছুটা কষ্ট লাঘব হবে বলে আশা করছি। এ কার্যক্রমের জন্য প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনকে ধন্যবাদ জানাই।