বদরগঞ্জে নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ২ নারীসহ গ্রেফতার ৫

বদরগঞ্জে নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ২ নারীসহ গ্রেফতার ৫

স্টাফ রিপোর্টার ♦ রংপুরের বদরগঞ্জে এক ইন্সুরেন্স কোম্পানীর ব্যবস্থাপককে বাড়িতে ডেকে এনে নগ্ন ভিডিও ধারণ করে তা স্যেশাল মিডিয়ায় ছড়িয়ে দেয়ার হুমকি দেয়ার ঘটনায় ২ জন নারীসহ মোট ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এতথ্য নিশ্চিত করেছেন রংপুর সহকারী পুলিশ সুপার মো. আশরাফ আলী।  

এই চক্রের নেতারা হলেন চাঁদকুঠিরডাঙ্গা এলাকার অপরাধী চক্রের নেত্রী নুরুন্নাহার বেগম শিল্পী, মুন্সীপাড়া এলাকার লিপি ইসলাম, বালুভাটার কথিত সাংবাদিক মঞ্জু পাইকার, গরুহাটির মাদক চক্রের নেতা বেলাল হোসেন দুলাল মিয়া। তাদের বিরুদ্ধে মাদক, চোরাচালান, অপহরণসহ একাধিক মামলা রয়েছে।

গত ২২ জুলাই পরিচয়ের ভিত্তিতে শিল্পী শাহজাহানকে রংপুর থেকে মোবাইল ফোনে বদরগঞ্জ শহরের মুন্সিপাড়ায় ডেকে নেন। পরে তাকে মুন্সিপাড়ায় লিপি ইসলামের বাড়িতে ডেকে পাঠানো হয়। সময় ওই বাড়িতে আগে থেকেই ওই চক্রের মালিক - জন যুবক উপস্থিত ছিল। একপর্যায়ে শাহজাহানকে উলঙ্গ করে আপত্তিকর অবস্থায় শিল্পা লিপির সঙ্গে ভিডিও রেকর্ড করা হয়। পরে তার কাছে তিন লাখ টাকা দাবি করা হয়। এসময় তার কাছ থেকে নগদ হাজার টাকা, একটি হাতঘড়ি, একটি মোটরসাইকেল নিয়ে যায় চক্রটি পরে শাহজাহানকে মারধর করে আরও ৫ হাজার টাকা বিকাশের মাধ্যমে হাতিয়ে নেয় তারা। ঘটনার পর চক্রটি শাহজাহানকে বারবার ফোন করে তার আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে আরও তিন লাখ টাকা দাবি করে। এরপর কোনো উপায় না পেয়ে শাহজাহান আলী বাদী হয়ে গত মঙ্গলবার বদরগঞ্জ থানায় অজ্ঞাতনামা জনের বিরুদ্ধে অশ্লীল চাঁদাবাজির মামলা করেন।

বদরগঞ্জ থানার ওসি নজরুল ইসলাম বলেন, চক্রটি দীর্ঘদিন ধরে মানুষের সরলতা নষ্ট করে আসছে। তাদের বিরুদ্ধে এর আগেও মানুষকে ফাঁদে ফেলে টাকা আদায়ের মামলা রয়েছে।