মেয়ের প্রেমের সম্পর্ক মেনে নিতে না পেরে প্রেমিককে হত্যা

মামলার অন্যতম আসামি দিনাজুপর র‌্যাবের হাতে গ্রেফতার

মেয়ের প্রেমের সম্পর্ক মেনে নিতে না পেরে প্রেমিককে হত্যা

নিউজডোর ডেস্ক ♦ প্রেমের সম্পর্ক মেনে নিতে না পারায় প্রেমিককে খুনের অভিযোগে প্রেমিকার বাবাকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (১০ জুলাই) ঢাকার শেরে বাংলা নগর এলাকা হতে মামলার অন্যতম আসামি দিনাজপুর জেলার পার্বতীপুর হয়বৎপুর এলাকার মো. মোত্তালেব হোসেনের পূত্র মো. আইয়ুব আলীকে গ্রেফতার করা হয়।

এতথ্য নিশ্চিত করেছেন র‌্যাবের সহকারী পরিচালক মাহমুদ বশির আহমেদ। তিনি বলেন, গ্রেফতারকৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের সাথে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। আসামিকে পার্বতীপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, দিনাজপুর জেলার পার্বতীপুর থানার হয়বৎপুর গ্রামের মো. আলতাব হোসেনের কন্যার সাথে একই গ্রামের ইউনুস আলীর দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। উভয়ের প্রেমের সম্পর্ক কন্যার অভিভাবক মেনে না নিয়ে ছয়মাস আগে অন্যখানে বিয়ে দিয়ে দেয়। বিয়ের পরেও তাদের প্রেমরে সম্পর্ক বিদ্যমান থাকায়। গত ১৬ জুন রাত ১১টায় ওই প্রেমিকার পিতা তার তার কন্যাকে ঢাল বানিয়ে প্রেমিক ইউনুস আলীকে বাড়িতে ডেকে এনে পূর্ব পরিকল্পিতভাবে প্রেমিকার পিতা সহ অন্যন্য আসামীরা প্রেমিক ইউনুসকে নির্মমভাবে হত্যা করে। পরে ইউনুসের পিতা মো. মাহবুবুর রহমান পার্বতীপুর থানায় একটি মামলা দায়ের করলে বিষয়টি নিয়ে র‌্যাব গোয়েন্দা অনুসন্ধান শুরু করে।