দিনাজপুর র‌্যাবের অভিযানে ভুয়া চিকিৎসকসহ আটক ২

বিপুল পরিমাণে অনুমোদনহীন ওষুধ, যৌন উত্তেজক ট্যাবলেটসহ বিভিন্ন চিকিৎসা সামগ্রী জব্দ

দিনাজপুর র‌্যাবের অভিযানে ভুয়া চিকিৎসকসহ আটক ২

দিনাজপুর র‌্যাবের অভিযানে ভুয়া চিকিৎসক ও সহযোগীসহ ২ জনকে গ্রেফতার করা করা হয়েছে। এসময় বিপুল পরিমাণে নিষিদ্ধ ওষুধ ও চিকিৎসা সামগ্রী জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) র‌্যাবে বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে, জেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের হাজীর দিঘীর মোড় বাজারে “বাপ্পি ফার্মেসী” নামে একটি দোকানে এ অভিযান পরিচালনা করা হয়।

এতথ্য নিউজডোরকে নিশ্চিত করেছেন র‌্যাবের সহকারী পরিচালক মাহমুদ বশির আহমেদ।

তিনি জানান, মো. রুস্তম আলী (৬২) নামে এক ব্যক্তি ভুয়া সাইনবোর্ড, জাল সার্টিফিকেট এছাড়াও জনগণকে আকর্ষণ করতে ফটোশপে এডিট করা সেনাবাহিনী, বডারগার্ডের পোশাক পড়া নিজের ছবি ব্যবহার করে প্রতারণা করে আসছে।

তিনি আরও জানান, তার ফার্মেসী থেকে বিপুল পরিমাণে, অনুমোদনহীন ওষুধ, যৌন উত্তেজক ট্যাবলেটসহ বিভিন্ন চিকিৎসা সামগ্রী জব্দ করা হয়। পরবর্তীতে স্টোর রুমে তল্লাশি চালিয়ে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

এই ঘটনার প্রেক্ষিতে, ভুয়া চিকিৎসক রামনগরের  মো. রুস্তম আলী মাসুদ (৬২) এবং তাকে প্রত্যক্ষ সহযোগীতাকারী মহব্বতপুরের মো. আব্দুল্লাহ(৫৫) কে গ্রেফতার করে এবং তাদের বিরুদ্ধে বাংলাদেশ মেডিকেল ডেন্টাল কাউন্সিল আইনে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় ্যাব বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করে।