হামলা-ভাঙচুরের মামলায় মামুনুলকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ

হামলা-ভাঙচুরের মামলায় মামুনুলকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ
ছবি: সংগৃহীত

নিউজডোর ডেস্ক  মোহাম্মদপুর থানায় ২০২০ সালের হামলা-ভাঙচুরের একটি মামলায় মামুনুল হককে গ্রেফতার দেখিয়েছে পুলিশ। সাম্প্রতিক সময়ে নাশকতার মামলা এবং রিসোর্টকাণ্ডে দায়েরকৃত মামলায় তাকে আসামি দেখানো হবে বলে জানায় পুলিশ। এখন তাকে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নেওয়া হচ্ছে।

সংবাদ সম্মেলনে পুলিশের তেজগাঁও বিভাগের উপ কমিশনার হারুন অর রশিদ  জানান, ব্রাহ্মনবাড়িয়ায় নাশকতা প্রাণহানি এবং ঢাকা পল্টন থানায় হামলাসহ বেশকিছু নাশকতার ঘটনায় তদন্ত চলার পাশাপাশি মামুনুলের ওপর নজরদারি করা হচ্ছিল। তদন্তে তার সম্পৃক্ততাপাওয়ায় তাকে গে্রফতার করা হয়েছে।

এদিকে গোয়েন্দা পুলিশের যুগ্ম মহাসচিব মাহবুব আলম বলেন, তেজগাঁও বিভাগের গোয়েন্দা পুলিশ যৌথভাবে নজরদারি করে মামুনুলকে গ্রেফতার করেছে। তাকে ডিবি কার্যালয়ে আনা  হচ্ছে। এরপর কোন কোন মামলায় গ্রেফতার দেখানো হবে এবং রিমানাড চাওয়া হবে এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

ডিবির একাধিক সূত্র জানায়, মামুনুলকে একাধিক মামরায় গ্রেফতার দেখিয়ে ১০ দিন করে রিমান্ড আবেদন করা হবে। অন্যদিকে মামুনুল গ্রেফতারের পর কেউ উত্তেজনা ছড়াতে পারে কি-না সে ব্যাপারে বিশেষ নজরদারি রাখা হয়েছে।