হেফাজতের তাণ্ডবের সব ঘটনাতেই বিএনপি জড়িত: ওবায়দুল কাদের

হেফাজতের তাণ্ডবের সব ঘটনাতেই বিএনপি জড়িত: ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের

নিউজডোর ডেস্ক ♦ দেশে হেফাজত তাণ্ডবের সব ঘটনাতেই বিএনপি জড়িত ছিল বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ‘মুক্তিযুদ্ধোর চেতনাবিরোধী ও উগ্র সাম্প্রদায়িক দানবের  প্রকাশ্য পৃষ্ঠপোষক দল হচ্ছে বিএনপি’।

শুক্রবার (২৩এপ্রিল) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আয়োজন করা অসহায়, কর্মহীন মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। উক্ত অনুষ্ঠানে সরকারি বাসভবন হতে ভার্চুয়ালি যুক্ত ছিলেন তিনি।

তিনি বলেন, জন্মলগ্ন থেকে আজ অবধি মানুষের পাশে থেকে আস্থা অর্জন করা একমাত্র রাজনৈতিক দল আওয়ামী লীগ। চলমান করোনা সংকটেও সরকারের পাশাপাশি আওয়ামী লীগ সারাদেশের অসহায়, খেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়ে মানবিকতার এক উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছে।

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জনপ্রতিনিধি ও দলের নেতাকর্মীরা শুধু সুরক্ষা সামগ্রীই নয়, নগদ অর্থ ও খাদ্য সহায়তা নিয়েও মানুরেষর পাশে দাড়িয়েছেন বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে এখন দুইটি চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে, করোনার দ্বিতীয় ঢেউ অপরটি খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানো। সারাদেশে ক্যাম্পেইনের মাধ্যমে করোনা মোকাবিলায় সচেতনতা বাড়াতে হবে।