শিশু শিক্ষার্থীকে অমানুষিক পেটানো সেই শিক্ষক আটক

শিশু শিক্ষার্থীকে অমানুষিক পেটানো সেই শিক্ষক আটক

কুড়িগ্রাম প্রতিনিধি ♦ নির্ধারিত বাড়ির কাজ না লিখে অন্য লেখা লিখে জমা দেওয়ায় কওমি মাদ্রাসার দ্বিতীয় জামায়াতের সাত বছরের এক শিক্ষার্থীকে অমানুষিক পেটানো সেই শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।বুধবার গভীর রাতে উপজেলা সদরের পাইলট উচ্চ বিদ্যালয়ের পিছনের সড়ক হতে তাকে আটক করা হয়।

পরে পুলিশ বাদী হয়ে একটি মামলা দিয়ে বুহস্পতিবার সকালে কারাগারে পাঠায়। গ্রেফতারকৃত শিক্ষক আবু সাইদ পাথরডুবি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাসিন্দা হবিবর রহমানের ছেলে।

ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন জানান, কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার পাথরডুবি ঢেবঢেবি বাজার কিসমত- কুলসুম ক্বওমি নুরানী ও হাফেজি মাদ্রাসার লাম নামে এক শিশু শিক্ষার্থীকে অমানুষিক মারধরের অভিযোগ ওঠে। এ বিষয়ে একটি ভিডিও গেল তিন দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে গেলে পুলিশের নজরে আসে। পরে পুলিশ শিক্ষককে গ্রেফতারের চেষ্টা চালায়।

ওসি আরও জানায়, নির্যাতনের শিকার শিক্ষার্থীর অভিভাবকদের ওই শিক্ষকের বিরুদ্ধে কোনও প্রকার অভিযোগ নেই। তবে শিশু আইনে যে কেউ বাদী হতে পারে। ফলে পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

উল্লেখ্য গত ১৯ এপ্রিল কওমি মাদ্রাসার শিক্ষার্থী লাম (০৭) নির্ধারিত বাড়ির কাজ না লিখে অন্য লেখা লিখে জমা দেওয়ায় তাকে মারধর করে মাদ্রাসা শিক্ষক আবু সাইদ।