রসিকের কাউন্সিলর হারাকে গণসংবর্ধনা 

রসিকের কাউন্সিলর হারাকে গণসংবর্ধনা 

স্টাফ রিপোর্টার ♦
মানব সেবায় অনন্য অবদানের স্বীকৃতিস্বরুপ মাদার তেরেসা ও বিজয় এ্যাওয়ার্ড ২০২০ পাওয়ায় রংপুর সিটি কর্পোরেশনের ৪ নং ওয়ার্ড  কাউন্সিলর শ্রী হারাধন রায় হারাকে গণ সংবর্ধনা। শুক্রবার রাতে আমাশু কুকরুল যুব সমাজের উদ্যোগে গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,  রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশন ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোখলেছুর রহমান  তরু, ৬নং ওয়ার্ড  কাউন্সিলর লেবু, ৮নং ওয়ার্ড  কাউন্সিলর  মামুনুর রশিদ মামুন, ৪,৫ ও ৬নং ওয়ার্ড  সংরক্ষিত  মহিলা কাউন্সিলর বিলকিছ বেগম, ৭,৮ ও ৯নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর আফরোজা আক্তার সুইটি, বাংলাদেশ পূজা উদযাপন কমিটি মহানগরের সাধারন সম্পাদক এ্যাডভোকেট প্রশান্ত কুমার, সাইফুল ইসলাম, আমিনুল ইসলাম, সিরাজুল ইসলাম, দর্শন পাল, সরিফ উদ্দিন, হাফিজা খাতিন পান্না, বিরু রায়, বিকাশ চন্দ্র, হাফিজসহ অন্যান্ন নেতৃবৃন্দ। 

এসময় রসিক মেয়র মোস্তফা বলেন, কাউন্সিলর হারাধন রায় হচ্ছে একজন সচ্ছ মানুষ  এবং সাহসী মানুষ, ন্যায় নীতিবান কথা বলতে কাউকে তোয়াক্কা করে না। এই এ্যাওয়ার্ড পাওয়ায় আমরা খুশি, তার এই এ্যাওয়ার্ড পাওয়ায় তিনি তার পরিষদের পক্ষ থেকে ধন্যবাদ জানান এবং তার সফলতা কামনা করেন। রসিক ৪নং ওয়ার্ড  কাউন্সিলর করোনার সময় যে ভাবে নিবেদিত হয়ে কাজ করেছিলেন তা সত্যি  প্রশংসার দাবী রাখে বলে মন্তব্য  করেন রসিক মেয়র মোস্তফা। করোনার সময় ৩৩ টি ওয়ার্ডে মানবিক কাজ করে আলোচনায় আসেন কাউন্সিলর হারাধন রায় হারা।