রংপুরে মোবাইলে গান শোনানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশু ধর্ষণ

রংপুরে মোবাইলে গান শোনানোর প্রলোভন দেখিয়ে  ৬ বছরের শিশু ধর্ষণ

স্টাফ রিপোর্টার ♦  মোবাইলে গান শোনানোর প্রলোভন দেখিয়ে প্রতিবেশীর ৬ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় ধর্ষক তুষার ইমরানকে (১৮) গ্রেফতার করেছে রংপুর র‌্যাব-১৩। মামলার ৪৮ ঘন্টার মধ্যে চাঞ্চল্যকর এ শিশু ধর্ষণ মামলার আসামীকে গ্রেফতার করা হয়। তুষার রংপুরের পীরগাছা উপজেলার নরসিংহ বাগবাড়ি এলাকার বাসিন্দা। 

বুধবার রংপুর র‌্যাব-১৩ সদর দপ্তরে অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস সংবাদ সম্মেলনে জানান, গত ২৮ জুলাই বাগবাড়ি গ্রামের তুষার তার প্রতিবেশীর শিশু কন্যাকে মোবাইলে গান শোনানোর প্রলোভন দেখিয়ে তার নিজ বাড়িতে ডেকে আনে। এরপর জোরপূর্বক ওই শিশুকে ধর্ষণ করে। এতে শিশুটি চিৎকার করে অসুস্থ্য হয়ে পড়লে তাকে রেখে পালিয়ে যায় তুষার।

পরে ওই শিশুর পরিবারের সদস্যরা এসে শিশুটিকে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থা অবনতি হলে শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই শিশুটির বাবা গত ৮ আগস্ট পীরগাছা থানায় মামলা করলে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে।

গত মঙ্গলবার র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল গাইবান্ধা সদরের পূর্বপাড়া গ্রামের রফিকুল ইসলামের ভাড়া বাড়ি থেকে শিশু ধর্ষণ মামলার একমাত্র আসামী তুষারকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তুষার ধর্ষণের কথা স্বীকার করেছে।