রংপুর মটর শ্রমিক ইউনিয়ন নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী তাজুলের ইস্তেহার ঘোষণা

রংপুর মটর শ্রমিক ইউনিয়ন নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী তাজুলের ইস্তেহার ঘোষণা
নির্বাচনী ইস্তেহার ঘোষণা করেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী (কুড়ে ঘর) তাজুল ইসলাম হারুন। 

স্টাফ রিপোর্টার ♦ রংপুর মটর শ্রমিক ইউনিয়নের ত্রি বার্ষিক নির্বাচন উপলক্ষে সাধারণ সম্পাদক পদপ্রার্থী তাজুল ইসলাম হারুনের নির্বাচনী ইস্তেহার ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার বিকেলে সিটি প্রেসক্লাব মিলনায়তনে নির্বাচনী ইস্তেহার ঘোষণা করা হয়। নির্বাচনী ইস্তেহার ঘোষণা করেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী (কুড়ে ঘর) তাজুল ইসলাম হারুন। 
নির্বাচনী ইস্তেহারে জানানো হয়, পরিবহনে কর্মরত অবস্থায় অনাকাঙ্খিত দুর্ঘটনায় মৃত্যুবরণ করলে শ্রমিকের পরিবারকে ৫০ হাজার টাকা দাফনের পূর্বেই দেয়া হবে। পঙ্গু হলে ৩০ হাজার টাকা পাবে। অকাল মৃত্যু, বয়োবৃদ্ধ শ্রমিকরা বিগত দিনে কর্মরত ছিল ঐ সমস্ত পরিচয়পত্রধারী শ্রমিকদের এককালীন ৩০ হাজার টাকা দেয়া হবে। সাথে সাথে বয়স্ক, দুস্থ ও পঙ্গু ভাতা শাখা ষ্টান্ড সমুহে প্রধান কার্যালয় থেকে বাস্তবায়ন করা হবে। 

কার, মাইক্রোবাস, পিকআপ ও বেবী টেক্সী চলাচলের জন্য নির্দিষ্ট স্টান্ড বা যায়গা বরাদ্দের জন্য উচ্চ পর্যায়ে আবেদন করে সুব্যবস্থা করা হবে। মহাসড়কে ও শহর ভিত্তিক বাস, কোচ, কার, মাইক্রেবাস এবং পিকআপ গাড়ীর উপর হয়রাণিমূলক নির্যাতন, মামলা বন্ধ নিশ্চিত করা হবে। শ্রমিকের কণ্যা ও বোনের বিয়েতে ৩০ হাজার টাকা প্রদান করা হবে।

 শ্রমিকের মেধাবি ছেলেমেয়েদের এসএসসি ও এইচএসসি ফরম পূরণের জন্য অর্থ প্রদান করা হবে। বিআরটিএ’র লাইসেন্স হয়রানি নিরসনে টার্মিনালে উপশহর শাখা অফিস স্থাপন করা হবে। পরে তিনি আগামী নির্বাচনে সকলের নিকট কুড়ে ঘর মার্কায় ভোট প্রার্থনাসহ দোয়া কামনা করেন। এসময় বিভিন্ন পরিবহন সেক্টরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।