রংপুরে পৃথক পাঁচ অভিযানে কুখ্যাত মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১২

আসামিদের বিরুদ্ধে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের

রংপুরে পৃথক পাঁচ অভিযানে কুখ্যাত মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১২
আটককৃত মাদকসেবিরা

নভেল চৌধুরী ♦ রংপুর মেট্রোপলিটন পুলিশের পৃথক পাঁচটি অভিযানে এক শীর্ষ মাদক ব্যবসায়ী ও কুখ্যাত সন্ত্রাসীসহ ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন ডিবির সহকারী পুলিশ কমিশনার ফারুক আহমেদ।
তিনি জানান, মঙ্গলবার প্রথম অভিযান তাজহাট এলাকায় চালানো হয়। সেখানে ১৪০ পিস ইয়াবা ও একটি মোটর সাইকেলসহ রন্টু (৩৩) কে গ্রেফতার করা হয়।
দ্বিতীয় অভিযান চালানো মহানগরের মধ্যপীরজাবাদ রহমতপাড়ায়। সেখানে ৫০ পিস ইয়াবা ট্যবলেটসহ আতিক (৩৫) নামে একজনকে গ্রেফতার করা হয়। আসামির বিরুদ্ধে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
তৃতীয় অভিযান চালানো হয়, মহানগরের লহ্মী সিনেমা হল মোড়ে, সেখানে গাঁজাসহ দুজনকে আটক করে আরপিএমপি। আটককৃতরা হলো, রাজু লাল  এবং আসাদ মিয়া (৩২)। আসামিদের বিরুদ্ধে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
চতুর্থ অভিযান মহানগরের বিভিন্ন এলাকা চালিয়ে ৭ জন মাদকসেবিকে গ্রেফতার করেছে। তারা হলো, বদরগঞ্জের শোভন (২১), মহানগরের আদর্শপাড়ার মো. জীবন (২১), নূরপুরের জিন্নাহ (৩০), জলকরের রিপন (২৫), নূরপুর ঠিকাদারপাড়ার প্রিন্স (২৪), নূরপুরের  নাহিদ হাসান (২৬), নুরপুরের সৌরভ (২৫)।  
পঞ্চম অভিযানে, শীর্ষ মাদক ব্যবসায়ী ও পলাতক আসামি মো. আলমগীর হোসেন (৩৫) কে গ্রেফতার করা হয়েছে। এ অভিযান রংপুরের হাজিরহাট এলাকা চালানো হয়। আসামিকে আদালতে হস্তান্তর করা হয়েছে।