রংপুরে ঘন কুয়াশায় সড়ক দূর্ঘটনা নিহত-১

রংপুরে ঘন কুয়াশায় সড়ক দূর্ঘটনা নিহত-১

স্টাফ রিপোর্টার ♦  রংপুরে ঘন কুয়াশার কারণে  ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক ইউসুফ আলীর (৩৫) মৃত্যু হয়েছে। সোমবার রাত ১টায় নগরীর হাজীরহাট মন্থনা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ইউসুফ কুড়িগ্রাম জেলার চিলমারীর মৃত ইব্রাহীমের ছেলে।

হাজীরহাট থানা পুলিশ জানায়, ৩ দিন ধরে ঘন কুয়াশার কারণে মহাসড়কগুলোতে অনেক ঝুঁকি নিয়ে যানবাহন চলাচল করছে। সোমবার রাতে ঘন কুয়াশা ও শীতের তীব্রতা বেশি থাকায় রাত ১টার দিকে বালু বোঝাই একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি মুরগির খাদ্য পরিবহন করা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পেছনে থাকা আরও ৪-৫টি গাড়ি একে অপরের সামনে থাকা গাড়িগুলোকে ধাক্কা দেয়। খবর পেয়ে হাজীরহাট থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে ও ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে রাত ৩টার পর যান চলাচল স্বাভাবিক করে। এ ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন ট্রাক ড্রাইভার ইউসুফ আলীর মৃত্যু হয়। 

হাজীরহাট থানার ওসি (তদন্ত) রাজেশ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। কুয়াশার কারণে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হওয়ায় তাৎক্ষনিক পেছনে থাকা বাকীগাড়িগুলো একে অপরকে ধাক্কা দিলে ৩ জন আহত হয়। এছাড়া একটি মোটরসাইকেল চালক হঠাৎ ব্রেক করায় স্লিপ করে ট্রাকের নিচে ঢুকে যায়। মোটরসাইকেল চালকের অবস্থা গুরুতর।