বেরোবি উপাচার্যের দ্রুত শাস্তির দাবীতে  বঙ্গবন্ধু পরিষদের মানববন্ধন

ইউজিসির তদন্তে প্রধানমন্ত্রীর বিশেষ উন্নয়ন প্রকল্পেও দূর্নীতির প্রমান মিলেছে

বেরোবি উপাচার্যের দ্রুত শাস্তির দাবীতে  বঙ্গবন্ধু পরিষদের মানববন্ধন
বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে সংগঠনের সাধারণ সম্পাদক মসিউর রহমানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতারা।

বেরোবি প্রতিনিধি ♦ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমুল্লাহ’র দ্রুত শাস্তিসহ তার দূর্নীতির সহযোগী উপ-উপাচার্য, ট্রেজারার ও রেজিস্ট্রারের অপসারণের দাবীতে মানববন্ধন সমাবেশ করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের একাংশের সংগঠন বঙ্গবন্ধু পরিষদ। মঙ্গলবার (১লা জুন) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে সংগঠনের সাধারণ সম্পাদক মসিউর রহমানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতারা।

মানববন্ধন-সমাবেশে বক্তারা বলেন, নিয়োগ পাবার পর থেকেই একটি সিন্ডিকেট বানিয়ে সীমাহীন দূর্নীতি করেছেন উপাচার্য নাজমুল আহসান কলিমউল্লাহ। নিয়ম উপেক্ষা করে ক্যাম্পাসে অনুপস্থিত থেকেছেন।

এছাড়াও ইউজিসির তদন্তে প্রধানমন্ত্রীর বিশেষ উন্নয়ন প্রকল্পেও দূর্নীতির প্রমান মিলেছে। পরে ভিসির একান্ত সহযোগী আমিনুর রহমানে কার্যালয় ঘেরাও করে তার সকল কার্যক্রম বন্ধের দাবী জানান আন্দোলনকারীরা।