রংপুরে নিখোঁজের ৪দিন পর ধানক্ষেত  থেকে শিশুর লাশ উদ্ধার

রংপুরে নিখোঁজের ৪দিন পর ধানক্ষেত  থেকে শিশুর লাশ উদ্ধার
শিশু গোলাম রাব্বি

মিঠাপুকুর, রংপুর প্রতিনিধি ♦ রংপুরের মিঠাপুকুরে নিখোঁজের ৪দিন পর ধানক্ষেত থেকে এক শিশুর লাশ উদ্ধার হয়েছে। সোমবার সকালে বাড়ির পাশে একটি ধানক্ষেত থেকে ওই শিশুর লাশ করে পুলিশ। এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে। তবে কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। 

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, উপজেলার গোপালপুর ইউনিয়নের গোকর্ন গ্রামের রফিকুল ইসলামের শিশুপুত্র গোলাম রাব্বি (৭) গত শুক্রবার বিকেলে নিখোঁঁজ হয়। এরপর তার স্বজনেরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করতে থাকেন। কিন্তু কোথাও তার সন্ধান পাননি। এ ঘটনায় তার মা থানায় একটি সাধারণ ডায়েরী করেছিলেন। এর ৪দিন পর  সোমবার সকালে বাড়ির পাশে একটি ধানক্ষেতে লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন এলাকাবাসি। ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশটি উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 

মিঠাপুকুর থানার ওসি (তদন্ত) জাকির হোসেন বলেন,  লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। সম্ভবত. দুস্কৃতিকারীরা তাকে হত্যার পর লাশ ধাতক্ষেতে ফেলে পালিয়েছে। লাশের মুখে আঘাতের চিহ্ন ছিল। এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামীদের শনান্ত করে দ্রæত গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।