দিনাজপুরে জাতীয় ছাত্র সমাজে শতাধিক মেধাবী ছাত্রের যোগদান

দিনাজপুরে জাতীয় ছাত্র সমাজে শতাধিক মেধাবী ছাত্রের যোগদান

দিনাজপুর প্রতিনিধি ♦ দিনাজপুরে জাতীয় ছাত্র সমাজে শতাধিক মেধাবী ছাত্র যোগদান করেছে। রোববার বিকেলে দিনাজপুর জাতীয় পার্টি কার্যালয়ে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আল মামুন।

বিশেষ অতিথি ছিলেন, দিনাজপুর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আহমেদ শফিক রুবেল ভাই, কেন্দ্রীয় সদস্য এডভোকেট সুধীর চন্দ্র শীল, জেলা জাতীয় পার্টির মহিলা সম্পাদিকা রোকেয়া বেগম লাইজু। জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাধারন সম্পাদক ইমতিয়াজ আজিজ ড্যানি, সাবেক সদস্য সচিব এনামুল হক মনি, সালিউর রহমান সৈকতসহ অন্যরা উপস্থিত ছিলেন।

জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আল মামুন বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নীতি ও আদর্শকে লালন করে তার ছোট ভাই বর্তমান পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টিকে তৃণমূল থেকে সংগঠিত ও শক্তিশালী করতে হবে। দেশের মানুষে প্রধান ৩ দলের শাসন দেখে বর্তমানে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনার সিদ্ধান্ত নিয়েছে। জাতীয় পার্টির শাসন আমলেই মানুষ বেশি নিরাপদ ছিল।

অতীতে দেশের সংকটকালে ছাত্ররা প্রথমে ঝাঁপিয়ে পড়েছিলেন। বর্তমানে এই ক্রান্তিকালে ছাত্রদের এগিয়ে আসতে হবে। তাদের বলিষ্ঠ নেতৃত্বে তৃণমূলের রাজনীতি সক্রিয় হবে ও সর্বক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা হবে। করোনাকালে জাতীয় ছাত্র সমাজ শিক্ষার্থীদের অধিকার নিশ্চিত করতে কাজ করে চলেছে এবং এই ধারা অব্যহত থাকবে।