গঙ্গাচড়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পালিয়ে যাওয়া করোনা রোগী পাকড়াও

গঙ্গাচড়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পালিয়ে যাওয়া করোনা রোগী পাকড়াও

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি ♦ রংপুরের গঙ্গাচড়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পালানো ষষ্ঠী চন্দ্র দেবনাথ (৩৫) নামে এক করোনা রোগীর খোঁজ মিলেছে। বর্তমানে সে তার নিজ বাড়িতেই আইসোলেশনে রয়েছে। হাসপাতাল থেকে পালানোর ঘটনায় গত বুধবার (১৯ মে) দিনভর গঙ্গাচড়ায় জনসাধারণের মাঝে তোলপাড় শুরু হয়েছিল। ষষ্ঠী চন্দ্র দেবনাথ উপজেলার কোলকোন্দ ইউনিয়নের বেদ পাড়া গ্রামের উত্তম চন্দ্র দেবনাথের ছেলে। 
গঙ্গাচড়া থানা পুলিশের এএসআই শরিফুল ইসলাম ও স্থানীয়রা জানান, গত সোমবার  (১৭ মে) থেকে করোনার উপসর্গ নিয়ে অসুস্থ ছিল ষষ্ঠী দেবনাথ। গত বুধবার সকালে সে গঙ্গাচড়া স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষা করান এবং স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটে ভর্তি হন। ওই দিন বিকেলে হাসপাতাল কর্তৃপক্ষ নিশ্চিত হন ষষ্ঠী দেবনাথ করোনা পজেটিভ। ষষ্ঠী করোনা পজিটিভ নিশ্চিত হওয়ার পরই হাসপাতালের চিকিৎসক এবং দায়িত্বরত কর্মীদের ফাঁকি দিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ তার বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজ করেও হদিস পায় না। 
তারপর থানা পুলিশের পক্ষ থেকে তার পরিবারের লোকজনের সাথে যোগাযোগ করে বোঝালে পরিবারের লোকজন বুধবার দিবাগত ভোর রাতে তাকে বুঝিয়ে বাড়িতে নিয়ে আসে। বিষয়টি নিশ্চিত করে গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসিফ ফেরদৌস বলেন, ষষ্ঠী তার বাড়িতেই আইসোলেশনে  থেকে বর্তমানে সুস্থ রয়েছেন।