এশিয়ান টিভির বিভাগীয় শ্রেষ্ঠ রিপোর্টার বাদশা ওসমানী

এশিয়ান টিভির বিভাগীয় শ্রেষ্ঠ রিপোর্টার বাদশা ওসমানী

খবর বিজ্ঞপ্তি ♦  দেশের বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল “এশিয়ান টেলিভিশন”র ২০২০ সালের প্রচারিত সংবাদের ভিত্তিতে শ্রেষ্ট স্টাফ রিপোর্টার হলেন রংপুরের বাদশা ওসমানী। গত শুক্রবার (২৫ ডিসেম্বর ) দুপুরে ঢাকার গুলশান ১ নিকেতনে এশিয়ান টেলিভিশনের প্রধান কার্যলয়ে প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই অনুষ্ঠানে স্থানীয় প্রশাসনের তথ্যসমৃদ্ধ ও বস্তুনিষ্ঠ প্রতিবেদনের জন্য সাম্প্রতিক ঘটনা প্রবাহ ক্যাটাগরিতে তাঁকে বিভাগীয় সেরা প্রতিবেদক হিসাবে “এশিয়ান টেলিভিশন প্রতিনিধি সম্মেলন ২০২০ এর সম্মানা স্বারক” প্রদান করেন এশিয়ান টিভি’র চেয়ারম্যান আলহাজ মোঃ হারুন আর রশিদ সি আইপি সহ অতিথিবৃন্দ।

জানা গেছে, এশিয়ান টেলিভিশনে প্রচারিত প্রতিবেদন গুলো জুরিবোর্ডের মাধ্যেমে যাচাই-বাছাই করে পাঁচটি ক্যাটাগরিতে সেরা প্রতিবেদক নির্বাচিত প্রত্যেককে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ্য, রংপুরের বাদশাহ ওসমানী এশিয়ান টেলিভিশনে সে দীর্ঘ দিন থেকে স্টাফ রিপোর্টারের দায়িত্ব পালন করে আসছেন। “২৪” বাংলা খবরের সম্পাদক ও সাপ্তাহিক জাগো রংপুরের ব্যবস্থাপনা সম্পাদক। সে দীর্ঘ দিন থেকে সাংবাদিকতায় জড়িত এবং সফলতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে চলেছে।