এরশাদের মৃত্যু দিবসে ভোটে আপত্তি জাতীয় পার্টির

তারিখটা খেয়াল করতে পারেননি সিইইসিসহ অন্যান্যরা

এরশাদের মৃত্যু দিবসে ভোটে আপত্তি জাতীয় পার্টির

নিউজডোর ডেস্ক ♦ জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এইচ.এম এরশাদের মৃত্যুবার্ষিকীর দিনে তিনটি সাংসদীয় আসনে উপ-নির্বাচনের ভোট গ্রহণের নির্ধারণ করায় নির্বাচন কমিশনে (ইসি) আপত্তি জানিয়েছে জাতীয় পার্টি। মঙ্গলবার (৮জুন) সকালে প্রধান নির্বাচন কমিশন (সিইইস) কে এম নুরুল হুদার কাছে স্মারকলিপি দিয়েছে তারা।

দলটির মহাসচিব জিয়াউদ্দিন বাবলুর নেতৃত্বে একটি প্রতিনিধি দল আগারগাঁওয়ের নির্বাচন ভবনে সিইইসির সঙ্গে সাক্ষাৎ করে স্মারকলিপি জমা দেন।

২০১৯ সালের ১৪ জুলাই মৃত্যুবরণ করেন জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এইচ এম এরশাদ। তার মৃত্যুর দু’বছর পূর্ণ হচ্ছে আগামী ১৪ জুলাই। ইসি ঘোষিত একই দিনে ঢাকা-১৪, কুমিল্লা-৫ ও সিলেট-৩ আসনের উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।

সিইসির সঙ্গে বৈঠকের পরে মহাসচিব জিয়াউদ্দিন বাবলু বলেন, আগামী ১৪ জুলাই প্রয়াত রাষ্ট্রপতি এইচ. এম এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী। ওই দিনই জাতীয় সংসদের উপনির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। এদিন জাতীয় পার্টির নির্বাচনে নেতা কর্মীরা মানসিকভাবে প্রস্তুত থাকবে না। বিষয়টি সিইসি কে জানানো হয়েছে। সিইসিসহ অন্যান্যরা যারা ছিলেন, তারা তারিখটা খেয়াল করতে পারেননি