এ-ওয়ান সামাজিক উন্নয়ন স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগ খাদ্য সামগ্রী বিতরন

এ-ওয়ান সামাজিক উন্নয়ন স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগ খাদ্য সামগ্রী বিতরন

স্টাফ রিপোর্টার ॥
রংপুর মহানগরীর ৪শ’ বুদ্ধি প্রতিবন্ধী ও অভিভাবকদের মাঝে পণ্য ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।  বৃহস্পতিবার বিকেলে নগরীর আরকে রোডস্থ পিটিসি মোড়ে এ-ওয়ান সামাজিক উন্নয়ন স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে “বুদ্ধি প্রতিবন্ধী ও অভিভাবকদের মাঝে পণ্য ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পণ্য ও খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিরোধী দলীয় চীফ হুইপ আলহাজ্ব মোঃ মশিউর রহমান রাঙ্গা এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছাঃ ফেরদৌসি বেগম, মোছাঃ জাহেদা আনোয়ারী লাকী, রংপুর জেলা জাপার সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক ও জাতীয় যুব সংহতি (এ) রংপুর জেলার সভাপতি মোঃ হাসানুজ্জামান (নাজিম)।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ-ওয়ান সামাজিক উন্নয়ন স্বেচ্ছাসেবী সংস্থার সভাপতি শায়েক রিমন, সাধারণ সম্পাদক কাওছার আলী, অর্থ সম্পাদক হালিম সরকার, প্রচার সম্পাদক রাকিবুল হাসান রকি।

এ সময় রংপুর মহানগরীর ৪শ’ বুদ্ধি প্রতিবন্ধী ও অভিভাবকদের মাঝে পণ্য ও খাদ্য সামগ্রী বিতরন করেন অনুষ্ঠানে প্রধান অতিথি বিরােধী দলীয় চীফ হুইপ আলহাজ্ব মোঃ মশিউর রহমান রাঙ্গা এমপি।