আলমবিদিতরে যোগ্য প্রার্থী হিসেবে আনিছকেই পছন্দ ইউনিয়নবাসীর

নির্বাচিত হয়ে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি

আলমবিদিতরে যোগ্য প্রার্থী হিসেবে আনিছকেই পছন্দ ইউনিয়নবাসীর

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি ♦ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে সারাদেশের ন্যায় গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য মাঠে নেমেছেন বিভিন্ন দলের সম্ভাব্য প্রার্থীরা। এসব প্রার্থী দলীয় সমর্থন পেতে ইতোমধ্যে শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দের কাছে দৌড়ঝাঁপ শুরু করেছেন। এনিয়ে আলমবিদিতর ইউনিয়নে ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। গরীব ও অসহায় মানুষের জন্য যারা কাজ করেছেন তাকেই প্রার্থী হিসেবে দেখতে চান আলমবিদিতর ইউনিয়নবাসী। সৎ ও যোগ্য প্রার্থীকে নমিনেশন দেয়া হলে সকলেই ভোট দিবেন বলে এলাকাবাসীর অনেকেই অভিমত ব্যক্ত করেন।
তাদের মতে নৌকার মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সদস্য আনিছুর রহমান আনিছ সৎ ও যোগ্য প্রার্থী হিসেবে পছন্দের শীর্ষে রয়েছেন।

শুক্রবার সরেজমিন গিয়ে দেখা যায়, আলমবিদিতর কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ শেষে মুসল্লীদের সাথে গণসংযোগ করেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান আনিছ। 

গণসংযোগকালে তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে বলেন, আমাকে নৌকা প্রতীক মনোনয়ন দিলে ইউনিয়নবাসীর সহযোগিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে আলমবিদিতরকে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলব।