আবারও সীমান্তে বাংলাদেশিকে হত্যা করল বিএসএফ

আবারও সীমান্তে বাংলাদেশিকে হত্যা করল বিএসএফ

নিউজডোর ডেস্ক ♦ গুলিবিদ্ধ করে আবারও এক বাংলাদেশির লাশ নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী( বিএসএফ) । এসময় আরও একজন আহত হয়েছে বলেও জানা যায় ।  

মঙ্গলবার( ২ এপ্রিল) রাতে রোকনপুর সীমান্তে আন্তর্জাতিক সীমান্তের ২১৯ নম্বর পিলারের কাছে ভারতের অভ্যন্তরে এ ঘটনা ঘটে ।  নিহত সাইফুল ইসলাম গোমস্তাপুরের রোকনপুর সীমান্তের নাগরপাড়া গ্রামের হাসান গোয়ালের ছেলে ।  রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ গণমাধ্যমকে জানান, সাইফুলসহ ৫- ৬ জন গরু আনতে রাতে ভারতে যায় । এ সময় ভারতের ইটাঘাটা বিএসএফ ক্যাম্পের জওয়ানরা তাদের লক্ষ্য করে গুলি চালায় । এতে সাইফুল গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান । বিএসএফ সদস্যরা তার দেহ নিয়ে যায় ।

এ সময় রাজু হোসেন নামে আরেক যুবক আহত হয় । তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে । - বিজিবির রোকনপুর কোম্পানি কমান্ডার আব্দুল জব্বার বলেন, নিহতের স্বজনরা আমাদেরকে জানিয়েছেন । এ বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে ।  

এর আগে গত ২৬ মার্চ লালমনিরহাটের আদিতমারীর দুর্গাপুর ও নওগাঁর পোরশা সীমান্তে দুই বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা করে এবং লাশগুলো নিয়ে যায় বিএসএফ । নিহতরা হলেন- লিটন ও আলামিন ।