অপসাংবাদিকদের সাংবাদিক ইউনিয়নে কোন স্থান নেই

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি-মহাসচিব-কোষাধ্যক্ষ ফুলেল শুভেচ্ছা

অপসাংবাদিকদের সাংবাদিক ইউনিয়নে কোন স্থান নেই

মোঃ আরমান হোসেন (দিনাজপুর) ♦ বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ ও কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামালকে ফুলেল শুভেচ্ছা জানান দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি ও দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি স্বরূপ বক্সী বাচ্চুসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

দিনাজপুর সার্কিট হাউজে দিনাজপুরের পেশাজীবি সাংবাদিক ও ক্যামেরা পার্সনদের সাথে মতবিনিময় কালে ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক বলেন, সাংবাদিক ইউনিয়নে পেশাজীবি সাংবাদিক ছাড়া শিক্ষক, আইনজীবি, আইনজীবিসহ কারী, ঠিকাদারসহ, অসাংবাদিকরা সাংবাদিক ইউনিয়নের সদস্য হতে পারবে না। এ বিষয়ে যাচাই বাচাই করে কঠোর পদক্ষেপ নিবে বিএফইউজে। মহাসচিব দীপ আজাদ বলেন, মহান মুক্তিযুদ্ধে চেতনায় বিশ্বাসীরাই সাংবাদিক ইউনিয়নের সদস্য হতে পারবেন। যারা মহান মুক্তিযুদ্ধে চেতনাকে বিশ্বাসী করে না তাদের এই সংগঠনের থাকার দরকার নেই।

তিনি বলেন আমি সারা বাংলাদেশের নেতা নই, আমি সারাদেশে ১১টি সাংবাদিক ইউনিয়নের নেতা। প্রকৃত সাংবাদিকদের সুখ, দুঃখের সাথে আমি ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ সব সময় পাশে থাকবে। কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল বলেন, রুটি রুজি আন্দোলনের সাংবাদিকদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। সাংবাদিকদের স্বার্থ বিরোধী কর্মকান্ডের সাথে যারাই জড়িত এ সব অপ সাংবাদিকদের বিরুদ্ধে অভিভাবক সংগঠন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন অগ্রণী ভূমিকা পালন করবে।মতবিনিময়কালে উপস্থিত ছিলেন দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি গোলাম নবী দুলাল, দিনাজপুর প্রেসক্লাবের সহ-সভাপতি কংকন কর্মকার, সহ-সাধারন সম্পাদক রতন সিং, ক্রিড়া সম্পাদক রুবেল সিকদার, দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক, নির্বাহী সদস্য রিয়াজুল ইসলাম, সাংবাদিক সাজেদুর রহমান শিলু, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মাহফুজুল হক আনার, সাবেক সভাপতি ইদ্রিস আলী, সাংবাদিক শাহ রিয়ার শহিদ মাহবুব হিরু, রুস্তম আলী মন্ডল, আবুল কাশেম, দেলোয়ার হোসেন, টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মনজিদ আলম শিমুল, সাধারন সম্পাদক মোঃ আরমান হোসেন, তথ্য ও প্রচার সম্পাদক মিজানুর রহমান পাপ্পু, নির্বাহী 
সদস্য আব্দুর সালাম, জাহিদ হাসান অন্তরসহ পেশাজীবি সাংবাদিক ও ক্যামেরা প্যাসেনরা এ সময় উপস্থিত ছিলেন