তামিম ইস্যু: অধিনায়কত্ব ছাড়ছেন সাকিব!

তামিম ইস্যু: অধিনায়কত্ব ছাড়ছেন সাকিব!
ছবি: সংগৃহীত

নিউজডোর স্পোর্টস ডেস্ক ♦ আগে বিশ্বকাপ দল ঘোষণার আগে পাকিস্তান, ওয়েস্ট ইন্ডিজ দলে দেখা যেত নাটকীয়তা। আর এখন এই নাটকীয়তার হাওয়া লেগেছে বাংলাদেশ ক্রিকেট দলে। আর এই ইস্যু নেই একের পর এক জট লেগেই চলেছে। বাংলাদেশ দলের ক্যাপ্টেন সাকিব অর্ধ-ফিট খেলোয়াড়দের বিশ্বকাপের স্কোয়াডে নিতে চান না। আর এ বিষয়টি নিয়ে অনড় সাকিব অধিনায়কত্ব ছাড়বেন তবু অর্ধ-ফিট খেলোয়াড় নেবেন না। এমনটাই জানা গেছে বিসিবি সূত্রে।

ভারতে অনুষ্ঠিতব্য ওয়ানডে বিশ্বকাপ উপলক্ষে মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বাংলাদেশ দল ঘোষণা করার কথা রয়েছে। কিন্তু তার আগেই পরিস্থিতি ক্রমশ জটিল হচ্ছে। সাকিব আল হাসান তামিম ইকবালের শেষ মুহূর্তের দ্বন্দ্ব আবারও আলোচিত। বিশ্বকাপ নিয়ে দুই তারকা ক্রিকেটারের মতপার্থক্য আবারও বিপাকে পড়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে।

বিশ্বকাপ ইস্যুতে সাকিব-তামিমের ভিন্ন মত রয়েছে বলে আগেই বোর্ডের বিভিন্ন সূত্র থেকে জানা গিয়েছিল। এমনকি লজ্জায় বিশ্বকাপ দল থেকে নিজেদের প্রত্যাহার করার ঘোষণাও দেন দুজনেই। সমস্যার সমাধান না হওয়ায় গতকাল মধ্যরাতে বোর্ড সভাপতির বাসায় আলোচনায় বসেন দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে অধিনায়ক সাকিব আল হাসান।