আমাদেরকে ক্রীতদাস হিসেবে ব্যবহার করেছে আ.লীগ: জিএম কাদের (ভিডিও)

আওয়ামী লীগ আমাদেরকে রাজনীতিতে দাঁড়াতে দেয়নি

স্টাফ রিপোর্টার ♦ জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, আওয়ামী লীগ এতদিন আমাদেরকে তাদের দাস বানানোর চেষ্টা করেছে। জাতীয় পার্টিকে ক্রীতদাস হিসেবে ব্যবহার করে এসেছে আওয়ামী লীগ। আমাদের ব্যবহার করে কাজ হাসিল করে নিয়ে পরে আবার আমাদের ওপর হুকুম করেছে। রাজনীতিতে তারা আমাদেরকে কোনো সুযোগ সুবিধা দেয়নি।
শনিবার (৪ মার্চ) বিকেলে রংপুর সেন্ট্রাল রোডস্থ জাপার দলীয় কার্যালয়ে রংপুর জেলা ও মহানগরের কর্মীদের সমন্বয়ে যৌথ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আওয়ামী লীগ আমাদেরকে রাজনীতিতে দাঁড়াতে দেয়নি। আমরা সম্মানের জন্য রাজনীতি করি। কিন্তু তারা আমাদের প্রাপ্য সম্মান দেয়নি। যে রাজনীতি আমাদের চোখ তুলে তাঁকাতে দেয় না, আমরা সেই রাজনীতি করবো না। জাতীয় পার্টি কারো বন্ধু হতে পারে কিন্তৃু কোন দলের দাসত্ব করে না। আমরা যেখানে সম্মান পাবো না, সেখানে থাকব না।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ জাতীয় পার্টিকে ব্যবহার করেছে ঠিকই, কিন্তু কখনই আমাদের মতামত শোনেনি। যদি তারা আমাদের মতামত শোনে, তাহলে আমরাও তাদের মতামত শুনবো।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি, এসএম ইয়াছির, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, রংপুর জেলা জাপা’র নেতা লোকমান হোসেনসহ অন্যরা।