পাগলাপীরে সড়কে শৃঙ্খলা ফেরাতে পুলিশের ট্রাফিক বিভাগের কার্যক্রম শুরু

পুলিশ সদস্যরা কাজে ফেরায় তাদের উৎসব মুখর পরিবেশে বরণ করে নিয়েছে শিক্ষার্থীরা

পাগলাপীরে সড়কে শৃঙ্খলা ফেরাতে পুলিশের ট্রাফিক বিভাগের কার্যক্রম শুরু

স্টাফ রিপোর্টার ♦ সড়কে শৃঙ্খলা ফেরাতে রংপুরের পাগলাপীর বাজারে পুলিশের ট্রাফিক বিভাগ কার্যক্রম শুরু করেছে।
সোমবার সকাল ৮টা থেকে সদর উপজেলার পাগলাপীর বাজার এলাকায় ট্রাফিক পুলিশকে যানবাহন নিয়ন্ত্রণে কাজ করতে দেখা গেছে। ১১ দফা দাবীতে কর্মবিরতি চলার পর পুলিশ সদস্যরা কাজে ফেরায় তাদের উৎসব মুখর পরিবেশে বরণ করে নিয়েছে শিক্ষার্থীরা। এছাড়া ট্রাফিক পুলিশ সদস্যদের সাথে যানবাহন নিয়ন্ত্রণে কাজ করতে দেখা গেছে শিক্ষার্থীদের। 
সদর উপজেলার ব্যস্ততম পাগলাপীর বাজারে এতদিন নিজ উদ্যোগে ট্রাফিকের দায়িত্ব পালন করা শিক্ষার্থীরা কোতয়ালী থানার এসআই আরমান হোসেন, এএসআই মোস্তাফিজারসহ অন্যদের বরণ করে নেন এবং কুশল বিনিময় করেন। শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন, রিয়াদ হোসেন, মোনায়েম ইসলাম, আল আমিন, উজ্জ্বল, রিয়ন, তুফান, শিতিল, মিঠুনসহ অন্যরা।
শিক্ষার্থীরা বলেন, এতদিন পুলিশ সদস্যরা কর্ম বিরতি পালন করায় আমরা নিজ উদ্যোগে ট্রাফিকের দায়িত্ব পালন করেছি। এতে করে পথচারী, দোকানদার ও স্থানীয়রা আমাদের প্রশংসা করেছেন। এখন পুলিশ সদস্যরা কাজে ফিরেছেন। তাই তাদের আমরা হাসি মুখে বরণ করে নিয়েছি। 
রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম গণমাধ্যমকে জানান, সকাল থেকে জেলা পুলিশের ট্রাফিক সদস্যরা কাজ শুরু করেছে। পুলিশ কাজে ফেরায় জনমনেও স্বস্তি এসেছে।