নির্বাচনে পরোক্ষভাবে অংশগ্রহণ করবে বিএনপি-জামায়াত: রাশেক

নভেল চৌধুরী ♦ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পরোক্ষভাবে অংশগ্রহণ করবে বিএনপি-জামায়াত। এমন মন্তব্য করেছেন রংপুর (মিঠাপুকুর)-৫ আসনের নৌকা মনোনীত প্রার্থী আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য রাশেক রহমান।

বুধবার (২৯ অক্টোবর) বিকেলে রংপুর জেলা প্রশাসন কার্যালয়ে বিকেলে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসানের নিকট মনোনয়নপত্র জমা দেন।

কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য রাশেক রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুর-৫ মিঠাপুকুর আসনে আওয়ামী লীগের প্রার্থী চুড়ান্ত করেছেন। এ নির্বাচনে আওয়ামী লীগের বিরুদ্ধে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি নির্বাচনে এসেছেন মানেই হলো তার পেছনে বিএনপি-জামায়াতের সমর্থন আছে। বিএনপি-জামায়াত যতই বলুক নির্বাচনে আসেন নাই, প্রকৃত পক্ষে তারা নির্বাচনে আছে ও থাকবে। ওইসব দলছুট ব্যক্তিরা আওয়ামী লীগকে পরাস্থ করার চেষ্টা করছে। কিন্তু তারা এ কাজে কখনো সফল হবে না।

তিনি বলেন, এ ক্রান্তি লগ্নে বঙ্গবন্ধুর দেখি যাওয়ার পথে দেশ এগিয়ে যাবে কি যাবে না এমন পরিস্থিতিতে নির্বাচনী যুদ্ধে আমাকে একজন সৈনিক হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন দিয়েছেন। তাই এ নির্বাচন আমার জন্য চ্যালেঞ্জ নয়, আমার জন্য সৌভাগ্য। এটি আমার জন্য সংকট নয়, সম্ভাবনা, এটি আমার জন্য সমস্যা নয়, আমার জন্য প্রতিশ্রুতি।