রংপুর মেট্রো পুলিশের পৃথক তিন অভিযানে গাাঁজাসহ আটক ৩

আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের

রংপুর মেট্রো পুলিশের পৃথক তিন অভিযানে গাাঁজাসহ আটক ৩

স্টাফ রিপোর্টার ♦ রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)’র পৃথক তিনটি অভিযানে আড়াই কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।রোববার (৫ ডিসেম্বর) নগরীর বিভিন্ন এলাকা এ অভিযান চালানো হয়।
এ তথ্য নিশ্চিত করেছে আরপিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. সাজ্জাদ হোসেন।

তিনি জানান, উক্ত অভিযানগুলোতে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। মাদক বিরোধী অভিযান আমাদের অব্যাহত থাকবে।

প্রথম অভিযান চালানো হয়,  শহরের ২৫নং ওয়ার্ডের বেগম রোকেয়া কলেজ সংলগ্ন ইন্দিরা মোড়ে। সেখানে কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয় একজনকে। গ্রেফতারকৃত আসামি পাবনার হেমায়েতপুরের নাজিরপুর হালদারপাড়ার শ্রী নিতাই সরকারের পূত্র শ্রী মানিক সরকার (৩০)।

দ্বিতীয় অভিযান চালানো হয়, মুলাটোল বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে। সেখানে ৩’শ গ্রাম গাঁজাসহ আটক করা হয় একজনকে। গ্রেফতারকৃত আসামি সেখানকার পশ্চিম মুলাটোলের বেলাল হোসেনের পূত্র মো. সজীব মিয়া (২৬)।

তৃতীয় অভিযান, নগরীর ২৮নং ওয়ার্ডের লালবাগ কেডিসি রোডে চালিয়ে আলমনগরের খামার মোড় এলাকার মো. সোহেল রানার স্ত্রী মোছা. সুমাইয়া আক্তার সুমি (২৮) কে আটক করা হয়। সেসময় তার কাছে ২’শ গ্রাম গাঁজা উদ্বার করা হয়।