আমি এমপি হতে চাই, আ.লীগের মনোনয়ন চাই: সুমন

তবে যেকোন মূল্যে এমপি হতে চাই না

আমি এমপি হতে চাই, আ.লীগের মনোনয়ন চাই: সুমন
ছবি: সংগৃহীত

নিউজডোর ডেস্ক ♦ ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, আমি এমপি হতে চাই। এমপি হতে চাওয়া খারাপ কিছু না। তবে আমি যেকোন মূল্যে এমপি হতে চাই না। আমি আওয়ামী লীগের নমিনেশন চাই।

রোববার (১৪ আগস্ট) দেশের জনপ্রিয় গণমাধ্যম সমকালকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি এমপি হওয়ার আগেই ৪৮টি ব্রিজ বানিয়েছি। ৩৭ হাজার আমের গাছ লাগিয়েছি। এমপি হওয়ার আগেই এতকিছু করেছি এজন্য, আমার এলাকার মানুষ বিশ্বাস করে আমি এমপি হলে এলাকার ইতিহাস বদলে দেব। এ বিষয়টিকে সামনে রেখেই আমি এমপি হতে চাই তবে যেকোন মূল্যে না। তবে আমার দল (লীগ) যদি আমাকে মনোনয়ন না দেয় তাতে আমার সমস্যা নাই। যাকেই নমিনেশন দিক না কেন আমি তার হয়েই কাজ করব।

ব্যারিষ্টার সুমন আরও বলেন, এমপি হওয়ার পর যদি আপনি অনেক টাকা বানিয়ে ফেলেন, ক্ষমতাকে কাজে লাগিয়ে নির্যাতন শুরু করেন তাহলে পরের বার সেই টাকা রক্ষা করতে এবং প্রতিদ্বন্দ্বীদের হাত বাঁচতে হলেও আপনাকে যেকোন মূল্যে এমপি হতে হবে, তবে আমি এরকম কাজ করব না যাতে আমাকে যেকোন মূল্যে এমপি হতেই হবে। আমার নেতা বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা। তাই তিনি যাকে নমিনেশন দেবেন আমি তার হয়েই কাজ করবো।

এসময় এমপি নির্বাচনের বিষয়ে বলেন, আমার এলাকার যদি সেরা প্রার্থী আমি হই। আমার এলাকার জনগণ যদি আমাকই চায়, এমন সময় আমি অভিমান করে এমপি পদে না লড়াই করি তাহলে, ঠকে যাবে আমার এলাকার লোকজন, আমার দল।

সূত্র:সমকাল