বেরোবিতে বার্ষিক ক্রীড়া সপ্তাহের উদ্বোধন 

সুস্থ দেহ ও সুস্থ মন দুটিই শরীরের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ: উপাচার্য

বেরোবিতে বার্ষিক ক্রীড়া সপ্তাহের উদ্বোধন 
বুধবার সন্ধ্যায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত বার্ষিক ক্রীড়া সপ্তাহ উদ্বোধনকালে বক্তব্য দেন উপাচার্য

বেরোবি প্রতিনিধি ♦ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. হাসিবুর রশীদ বলেছেন, সুস্থ দেহ ও সুস্থ মন দুটিই শরীরের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। খেলাধুলা শরীর ও মনকে সুস্থ্য রাখে। এই বিশ্ববিদ্যালয়ের অফিসারগণ তাদের পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি ক্রীড়া চর্চা করেন, এটি তাদের জন্য ইতিবাচক দিক। সকলেরই উচিৎ প্রতিদিন কিছু সময় ক্রীড়া চর্চা করা। বুধবার সন্ধ্যায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত বার্ষিক ক্রীড়া সপ্তাহ উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এসময় খেলায় মেতে ওঠেন বেরোবি উপাচার্যসহ আমন্ত্রিত অতিথিগণ

অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন অ্যাসোসিয়েশনের সভাপতি এটিজিএম গোলাম ফিরোজ। 
এসময় বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন প্রফেসর ড. তুহিন ওয়াদুদ, বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী, বহিরাঙ্গন কার্যক্রমের পরিচালক সাব্বীর আহমেদ চৌধুরী, রংপুরের তরুণ উদ্যোক্তা তানভীর হোসেন আশ্রাফী, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি পোমেল বড়–য়া, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ইভান চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।