আর্জেন্টিনা সমর্থক পূত্রবধু রেকর্ড ভেঙ্গে দিল আসিফ পরিবারের

ব্রাজিলিয়ান হাজবেন্ডের সাথে এখনো সাংঘর্ষিক কোন কিছু দৃশ্যমান হয়নি বলেও জানান আসিফ

আর্জেন্টিনা সমর্থক পূত্রবধু রেকর্ড ভেঙ্গে দিল আসিফ পরিবারের
ব্রাজিলের জার্সি গায়ে আসিফ আকবর

নিউজডোর বিনোদন ডেস্ক ♦ আসিফ আকবরের পূত্রবধু আসার আগ পর্যণ্ত তার পরিবারে ছিল না কোন আর্জেন্টাইন সমর্থক। তবে পূত্রবধু আর্জেন্টিনা সমর্থক হওয়ায় সে রেকর্ড ভেঙ্গে গেল আসিফ পরিবারের।  বিষয়টি ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে ফ্যানদের সাথে শেয়ার করেন আসিফ।

তিনি পোস্টে লিখেন, আর্জেন্টিনার কোন সাপোর্টার নেই ঘরে, কষ্টদায়ক ব্যাপার একটু। গতকালই খবর পেলাম বৌমা ঈশিতা আর্জেন্টিনা সমর্থক, অবশ্য এই বিষয় নিয়ে তার ব্রাজিলিয়ান হাজবেন্ডের সাথে এখনো সাংঘর্ষিক কোন কিছু দৃশ্যমান হয়নি। শ্বশুর হিসেবে আমি স্বাগত জানিয়েছি। চারবছর পরপর ফুটবল বিশ্বকাপ ফিরে আসে গ্রেটেস্ট শো অন আর্থ আখ্যা নিয়ে। ক্রিকেট খেলা শিখেছি, নিজে স্পোর্টিং মেন্টালিটির। ইদানীং কালে খেলাধুলার মূল স্পিরিট অভদ্র লেভেলের তর্কে পৌঁছে গেছে। সমর্থকদের আক্রমন পাল্টা আক্রমনে প্রতিমূহুর্তে স্পোর্টিং স্পিরিট নিহত হচ্ছে। অথচ বিশ্বভ্রাতৃত্বের সিম্বলিক যথার্থতা খোঁজা হয় বিশ্বসেরা এসব টূর্নামেন্টে।

তিনি আরও লিখেন, আমার আশেপাশে আর্জেন্টাইন সাপোর্টারের সংখ্যা আশঙ্কাজনক।  জার্মানী ইতালীর কিছু জেনুইন সাপোর্টারও ফসিল হিসেবে টিকে আছে। আজকে আর্জেন্টাইন বন্ধুদের কাছে মুচলেকা দিয়েছি- ব্রাজিল ভাল না খেললেও তাদের সাথে অসৌজন্যতা করবো না।