পরীমণি ইস্যুতে এবার মুখ খুললেন আসিফ

রঙ্গীন দুনিয়ার সব মেয়েরা খারাপ আর পুরুষরা মহান।

পরীমণি ইস্যুতে এবার মুখ খুললেন আসিফ

নিউজডোর বিনোদন ডেস্ক ♦ দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর এবার পরীমণি ইস্যু নিয়ে ফেসবুকে একটি পোস্ট করেছেন। তার পোস্পেটর মাধ্যমে বোঝা যায় তিনি জানতে চান পরীমণির মতো শোবিজের নারীদের কেন এভাবে আটক করে রাখা হচ্ছে।

শনিবারে করা পোস্টে তিনি লিখেন, ইন্টারন্যাশনাল ম্যাগাজিন ফোর্বস এর বিশ্লেষণে মেয়েটা ছিল শো’বিজে একজন প্রভাবশালী নারী। মা আগুনে পুড়ে মরেছেন দু’মাস কষ্ট পেয়ে। ব্যবসায়িক কারণে মেয়েটার বাবাও খুন হয়েছেন। মফস্বলের একটা মেয়ে উত উচুতে পৌছানোর পেছনে অবশ্যই যোগ্যথা ছিল, রহস্যের তো শেষ নেই।

তিনি লিখেন, রঙ্গীন দুনিয়ার সব মেয়েরা খারাপ আর পুরুষরা মহান। মেয়েটা দেশের সবচেয়ে বড় আলোচিত ক্রিমিন্যাল হয়ে গেল কিভাবে? সারাদেশের ওলিতে-গলিতে এরকম মজায় মত্ত থাকি আমরা ভোগী পুরুষরা।

বেশি লেখার সাহস নেই উল্লেখ করে আসিফ লিখেন, আমি নিজেও প্রতিদিন যেকোন সরাকরী বাহিনীর রেইডের অপেক্ষায় থাকি। সাত সমুদ্র তের নদী পাড় হয়ে িএত মদ আর মাদক আসে কিভাবে?

তিনি আরও লিখেন, মেয়েটার (পরীমণি) কপাল ভালো হাতকড়া পড়তে হয়নি, আমি এদশের জাতীয় পুরস্কারের সাথে হাতকড়াও উপহার পেয়েছি। একটাই আফসোস মেয়েটা যে পরিমান সিকিউরিটি পেয়ে সেটা আমি পাইনি। তার কোটি ফলোয়ার আজ হয়ে গেছে দিগুন হেটার্স। ফলোয়াররা যে বিপদের কারণ হতে পারে সেটা শোবিজের মানুষদের বুঝতে হবে। আজব দেশের সব আজব নাগরিনকদের সালাম জানাই    

আরও জানতে: আসিফের পোস্টটি দেখতে ক্লিক করুন এখানে।