দীঘির বিরুদ্ধে কোটি টাকার মামলা

দীঘির বিরুদ্ধে কোটি টাকার মামলা
প্রার্থনা ফারদিন দীঘি

নিউজডোর বিনোদন ডেস্ক ♦ প্রার্থনা ফারদিন দীঘির ওপর অভিমান করে তার বিরুদ্ধে মামলার করার হুমকি দিয়েছিলেন সিনেমা নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। সেই হুমকিকে বাস্তবে রূপ দিয়েছেন প্রবীণ এ সিনেমা নির্মাতা। মূলত “তুমি আছো তুমি নেই”  সিনেমাটিকে ঘিরেই দীঘির ওপর অভিমান করেছিলেন ঝন্টু।

বুধবার (১০ মার্চ) দুপুরে দীঘি, তার বাবা এবং তার মামার বিরুদ্ধে আদালতে মানহানিকর মামলা করেন ঝন্টু। সময় নিউজকে মোবাইলে এতথ্য নিশ্চিত করেছেন খোদ ঝন্টু।

কত টাকার মামলা করেছেন, এমন প্রশ্নের উত্তর চাইলে এ নির্মাতা সময় নিউজকে বলেন, আমার সম্মান ১০ কোটি টাকার। পৃথিবীতে সিনেমার গল্প সবচেয়ে বেশি আমি লিখেছি। এশিয়া মহাদেশে সবচেয়ে বেশি আমি চলচিত্র বানিয়েছি। আমার তো ১০ কোটিও কম। আমি এক কোটি টাকার মামলা করেছি। আমার সম্মান দীঘির থেকে অনেক বেশি।

ঝন্টু আরও বলেন, নায়িকাই বলেছে ছবিটি চলবে না। মানুষ যাবে কেন? এত বড় সাহস! মুক্তির আগেই চলবে না বললে তো সে (দীঘি) পরিচালক এবং প্রযোজকদের জন্য হুমকি। এটা কালচার হয়ে যাবে। অন্য নায়খ নায়িকারাও বলবে।

গত মঙ্গলবার (৯মার্চ) নির্মাতা ঝন্টুর কাছে ক্ষমা চেয়েছিলেন দীঘি। তার ভাষায় “ঝন্টু আংকেল কেন আমার ওপর এত রাগ করেছেন, সেটা আমি জানি না। আমি এমন কোনো স্টেমেন্ট বা মন্তব্য করিনি যে, উনি আমার নামে মামলা করতে চাইবেন। উনি আমার গুরুজন।  আমার কাছে অনেক সম্মানের একজন মানুষ। আমি যদি কোনোবাবে, কোনো কথায় উনাকে দুঃখ দিয়ে থাকি তাহলে তাকে “সরি” বলছি।