২য় ধাপে নাগেশ্বরীতে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত

২য় ধাপে নাগেশ্বরীতে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত
বিকেল ৪টার পর বেশ কয়েকটি কেন্দ্রের প্রিজাইডিং অফিসারগণ বলেন,সারাদিনে প্রায় শতকরা ৬৫-৭০ভাগ ভোটার তাদের ভোট প্রদান করেছেন

কুড়িগ্রাম প্রতিনিধি ♦ দ্বিতীয় ধাপে সারাদেশের ন্যায় আয়তনের দিক থেকে দেশের দ্বিতীয় বৃহত্তম পৌরসভা কুড়িগ্রামের নাগেশ্বরীতে নির্বাচনের ভোট গ্রহণ শনিবার সকাল থেকে শুরু হয়েছে। এ পৌরসভায় ব্যালটের মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয় তা বিকেল ৪টা পর্যন্ত চলে। ঘন কুয়াশা ও হিমেল হাওয়াকে উপেক্ষা করে ভোটাররা তাদের কাঙ্খিত মেয়র নির্বাচনে ভোট প্রদান করেন।স্বত:স্ফুর্তভাবে সকাল থেকে সবাই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। কোনরকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই এ পৌরসভায় ভোটগ্রহণ শেষ হয়।সকাল থেকে অনেক কেন্দ্রেই দ্রুত ভোটাররা এসে ভোট প্রদান করেন।

বিকেল ৪টার পর বেশ কয়েকটি কেন্দ্রের প্রিজাইডিং অফিসারগণ বলেন,সারাদিনে প্রায় শতকরা ৬৫-৭০ভাগ ভোটার তাদের ভোট প্রদান করেছেন। আর কিছুক্ষণের মধ্যে শুরু হবে ভোট গণনা। গণনা শেষে ফল ঘোষণা করা হবে বলে উপজেলা নির্বাচন অফিস জানিয়েছে। এবারের নির্বাচনে নাগেশ্বরী পৌরসভায় ৯টি ওয়ার্ডে মোট ২২টি ভোট কেন্দ্র রয়েছে এবং ভোটকক্ষ ছিল ১৪৬টি। এ পৌরসভায় এ নির্বাচনে মেয়র পদে ৫জন, কাউন্সিলর পদে ৪৩জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আর এ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৪৬হাজার ৮৫৮জন।

এদিকে,নির্বাচন সুষ্ঠু করতে দিনব্যাপী বিভিন্ন কেন্দ্রে ম্যাজিস্ট্রেট, র‌্যাব, পুলিশ বিজিবি ও আনসার সদস্যরা মাঠে টহল দেন।কোনরকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই এ পৌরসভার নির্বাচনে ভোটগ্রহণ শেষ হয়েছে। এখন শুধু বাকি রয়েছে ভোট গণনা।