রাষ্ট্র ধর্ম ইসলাম নিয়ে ষড়যন্ত্র করলে আগুন জ্বলবে: রসিক মেয়র

রাষ্ট্র ধর্ম ইসলামকে সংবিধান থেকে তুলে দেয়াসহ এরশাদকে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে রংপুরে জাপার বিক্ষোভ

রাষ্ট্র ধর্ম ইসলাম নিয়ে ষড়যন্ত্র করলে আগুন জ্বলবে: রসিক মেয়র

স্টাফ রিপোর্টার ♦ রাষ্ট্র ধর্ম ইসলামকে সংবিধান থেকে তুলে দেয়াসহ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতার চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে রংপুরে বিক্ষোভ মিছিল করেছে জেলা-মহানগর জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

রোববার দুপুরে নগরীর সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে অংশ নেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির আহমেদ, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, মহানগর যুবসংহতির সভাপতি শাহীন হোসেন জাকির, রংপুর জেলা ছাত্র সমাজের আহবায়ক আরিফুল ইসলাম, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আরিফ আলী, জেলা সদস্য সচিব সৈকত, আল আমীন সুমনসহ অন্যরা। এরপর পায়রা চত্ত¡রে সড়ক অবরোধ করে কটুক্তিকারী তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসানের ছবি পোড়ানো হয়।
এ সময় রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, রাষ্ট্র ধর্ম ইসলাম নিয়ে ষড়যন্ত্র করলে আগুন জ্বলবে। তিনি তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসানকে মন্ত্রী পরিষদ থেকে অবিলম্বে অপসারণের দাবী জানান। অন্যথায় রংপুর থেকে বৃহত্তর আন্দোলন গড়ে তোলার হুমকি দেন।