রংপুরে বিয়ের আশ্বাস দিয়ে পাটকল শ্রমিককে ধর্ষণ

রংপুরে বিয়ের আশ্বাস দিয়ে পাটকল শ্রমিককে ধর্ষণ

স্টাফ রিপোর্টার ♦ রংপুরের তারাগঞ্জে পাটকল কারখানার এক নারী শ্রমিককে (২০) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ ওই কারখানার সুপারভাইজার ফরিদুল ইসলামকে পুলিশ গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

থানায় দায়ের করা মামলা সূত্রে জানা গেছে, তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নের মৌলভীপাড়া গ্রামের ফরিদুল ইসলামের (২৩) সঙ্গে ওই নারী শ্রমিক নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার একটি পাটকল কারখানায় চাকুরী করেন। ফরিদুল ওই কারখানার সুপারভাইজার। একই কারখানায় কাজ করার সুবাধে দুজনের মধ্যে ভালো সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে সর্ম্পক গড়ায় প্রেমে। গত ২৫ জুলাই ওই নারীকে ফরিদুল তারাগঞ্জ থানাপাড়ার একটি বাসায় কৌশলে ডেকে নিয়ে বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণ করেন। এরপর ওই নারী শ্রমিক বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে ফরিদুল টালবাহানা শুরু করেন। ওই শ্রমিককে নানা রকম হুমকি, ধামকি দেন। বিষয়টি কাউকে না জানানোর জন্য চাপও সৃষ্টি করেন। এতে মানুষভাবে বিপর্যস্ত হয় ওই নারী শ্রমিক।

গত ৩০আগস্ট সন্ধ্যায় ওই নারী ফরিদুলকে আসামী করে তারাগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের মামলা করেন। পুলিশ গত সোমবার দিবাগত রাত ১০টার দিকে ধোলাইঘাট বাজার এলাকা থেকে ফরিদুলকে গ্রেপ্তার করেন। তারাগঞ্জ থানার ওসি ফারুক আহম্মদ বলেন, ওই নারী থানায় আসার সাথে সাথে মামলা নেওয়া হয়েছে। আসামীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে মঙ্গলবার জেল হাজতে পাঠানো হয়েছে।