রংপুরে এফবিসিসিআই’র জরুরী চিকিৎসা সামগ্রী প্রদান

অক্সিজেন সিলিন্ডার, হাইফ্লো ন্যাজাল ক্যানোলা, অক্সিজেন কনসেনট্রেটর মেশিন চিকিৎসা সামগ্রীতে রয়েছে।

রংপুরে এফবিসিসিআই’র জরুরী চিকিৎসা সামগ্রী প্রদান

নভেল চৌধুরী ♦ রংপুরে করোনা মহামারি মোকাবেলায়  জরুরি চিকিৎসা সেবা স্বাভাবিক রাখার লক্ষ্যে দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি (এফবিসিসিআই) এর পক্ষ থেকে ১০টি অক্সিজেন সিলিন্ডার, ২ টি হাইফ্লো ন্যাজাল ক্যানোলা, ২টি অক্সিজেন কনসেনট্রেটর মেশিন প্রদান করা হয়েছে।
মঙ্গলবার (২৭ জুলাই) এ চিকিৎসা সামগ্রী রংপুর বিভাগীয় স্বাস্থ পরিচালক ডা. মো. মোতাহারুল ইসলাম, উপ পরিচালক ডা. আবু মো. জাকিরুল ইসলাম ও সিভির সার্জন ডা. হিরম্ব কুমার রায়-এর হাতে প্রদান করা হয়।
অনুষ্ঠানে এফবিসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি ও বিসিআই এর সাবেক সভাপতি ও রংপুর চেম্বারের সাবেক সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু বলেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকারের পাশাপাশি এফবিসিসিআই মানুষের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে। 

তিনি বলেন সারাদেশে এফবিসিসিআই’র পক্ষ থেকে ১ কোটি ফেস মাস্কসহ ২০০০ অক্সিজেন সিলিন্ডার, ২০০ হাই ফ্লো ন্যাজেল ক্যানোলা, ২০০ অক্সিজেন কনসেনট্রেটর মেশিন বিতরণ এবং বিভিন্ন হাসপাতালের সামনে অক্সিজেন বুথ স্থাপণের উদ্যোগ নেয়া হয়েছে।
সভাপতির বক্তব্যে রংপুর চেম্বারের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু করোনা মহামারীর দুযোর্গকালীন সময়ে  দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি (এফবিসিসিআই) রংপুরের মানুষের  স্বাস্থ্য সেবার জন্য জরুরি চিকিৎসা সামগ্রী প্রদান করায় এফবিসিসিআই পরিচালনা পর্ষদকে আন্তরিক ধন্যবাদ জানান। 
অনুষ্ঠানে রংপুর চেম্বারের পক্ষ থেকে ৫০টি বালিশ ও ৫০টি বেড শীট প্রদান করা হয়।