রংপুরে অস্ত্রের মুখে গৃহবধুকে ধর্ষণ

রংপুরে অস্ত্রের মুখে গৃহবধুকে ধর্ষণ

স্টাফ রিপোর্টার ♦ রংপুর নগরীতে অস্ত্রের মুখে এক গৃহবধুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় হারাগাছ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, রংপুর নগরীর সাহেবগঞ্জ সারাঙ্গপুর এলাকার এক দিনমজুরের স্ত্রী’র (১৮) উপর কু-নজর পড়ে স্থানীয় বখাটে মোরশেদুলের (১৭)। গত ৩-৪ দিন ধরে মোরশেদুল ওই গৃহবধুকে উত্যক্ত করে আসছিল। বৃহস্পতিবার রাতে বাড়ির পার্শ্বে এক ব্যক্তি মারা যাওয়ায় ওই গৃহবধুর স্বামীসহ বাড়ির লোকজন সেখানে অবস্থান করেন। এই সুযোগে বাড়িতে একা পেয়ে ওই গৃহবধুর ঘরে ঢুকে মুখ বেঁেধ বখাটে মোরশেদুল অস্ত্রের মুখে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

রাত ৩টার দিকে ওই দিনমজুরের ছোট ভাই বাড়িতে প্রবেশ করে। বড় ভাইয়ের ঘরের দরজা ফাঁক দেখতে পেয়ে ঘরে ঢুকে তার ভাবীসহ মোরশেদুলকে দেখতে পান। মোরশেদুল ওই গৃহবধুর দেবরকে ধাক্কা দিয়ে জানালা দিয়ে পালিয়ে যায়। বৃহস্পতিবার সকালে ওই গৃহবধুর স্বামী বাদী হয়ে মোরশেদুলের বিরুদ্ধে হারাগাছ থানায় মামলা দায়ের করেন। এরপর থেকে মোরশেদুলের পরিবার হুমকি দিয়ে আসছে বলে অভিযোগ করেন ধর্ষিতার পরিবার।  

এ ব্যাপারে হারাগাছ থানার ওসি রেজাউল করিম বলেন, ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে। ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।