যারা স্বাধীনতা-উন্নয়ন মেনে নেয়নি তারাই সাম্প্রদায়িক অপতৎপরতা চালাচ্ছে

উন্নয়নকে বাধা গ্রস্থ করতেই হিন্দু-মুসলমানদের মধ্যে বিবাদ সৃষ্টি করছে তারা

যারা স্বাধীনতা-উন্নয়ন মেনে নেয়নি তারাই সাম্প্রদায়িক অপতৎপরতা চালাচ্ছে

মোঃ আরমান হোসেন (দিনাজপুর) ♦ যারা এদেশের স্বাধীনতা মেনে নিতে পারেনি, মেনে নিতে পারেনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতি, তারাই পরিকল্পিতভাবে সাম্প্রদায়িক অপতৎপরতা সৃষ্টির পায়তারা চালাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে তাদের সব মুখোশ উম্মোচন করা হবে। তাদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়ে আবারও এদেশে অপশক্তিকে বিতারিত করতে সকলকে সহযোগীতা করতে হবে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর)  নতুন ভবনসহ গাওসুল আযম বিএনএসবি আই হসপিটাল দিনাজপুর-এ গ্লুকোমা, রেটিনা ও কর্ণিয়া সাব-স্পেসিয়ালটি ইউনিট স্থাপনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি এসব কথা বলেন।

তিনি বলেন, উন্নত চিকিৎসার ক্ষেত্রে অত্যন্ত উদার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা জনগনের কল্যানের  জন্য কাজ করে যাচ্ছি। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। হুইপ ইকবালুর রহিম বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আসার পর এদেশের সকল মানুষ শান্তিতে বসবাস করে আসছে। করোনা থাকাকালেও উন্নয়ন ও অগ্রযাত্রা পিছিয়ে যায় নি। সকল ক্ষেত্রেই উন্নয়ন করেছে শেখ হাসিনা। সাম্প্রদায়িকঅপশক্তিরা উন্নয়নকে বাধা গ্রস্থ করতেই হিন্দু-মুসলমানদের মধ্যে বিবাদ সৃষ্টি করছে। কিন্তু শেখ হাসিনা ভয় পাওয়ার মানুষ নয়, সকল অপশক্তিকে প্রতিহত হচ্ছে। 
এছাড়া জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বিশেষ অতিথির বক্তব্য রাখেন।দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), রংপুর বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক মোঃ আব্দুল মোতালেব সরকার, দিনাজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা এড. আব্দুল লতিফ, দিনাজপুর সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস, বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যান সমিতির সাধারন সম্পাদক ডাঃ চৌধুরী মোসাদ্দেকুল ইজদানী, প্রমুখ।