পঞ্চগড়ে বাসর রাতে বরের আত্মহত্যা

বর-কনের প্রথম রাত যাপনে পরিবারের বাধা

পঞ্চগড়ে বাসর রাতে বরের আত্মহত্যা

নিউজডোর ডেস্ক ♦ পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় বউকে বাসরঘরে রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বর। আত্মহত্যা করা ওই বরের নাম মো. বাবুল হোসেন (১৯)। তবে এটি আত্মহত্যা না হত্যা নিয়ে নানান আলোচনা চলছে এলাকা জুড়ে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার চিলাহাটি ইউনিয়নের চরতিস্তাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বর মো. বাবুল হোসেন ওই এলাকার সফিজুল ইসলামের পূত্র।

পুলিশ ও পরিবারসূত্রে জানা যায়, বর বাবুল হোসেন শুক্রবার রাতে বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের দিনবাজার এলাকার সবার উদ্দিনের মেয়ে সাবিনা ইয়াসমিনকে বিয়ে করে তার বাড়িতে নিয়ে আসেন। বর-কনের সাথে বাসর ঘরে কনের দাদী, বরের দুলাভাই এবং দুই শিশু রাতে ছিল। এসময় পরিবারের সাথে বর বাবুল হোসেনের মনোমালিন্য হয়। ওই রাতে যখন সবাই ঘুমোতে যায়, তখন কোনও এক সময় বাবুল বাঁশের সঙ্গে রশি বেঁধে আত্মহত্যা করেন।

শনিবার ভোররাতে বাবুল হোসেনের পরিবার তার ঝুলন্ত লাশ দেখে চিৎকার করলে সবাই মিলে লাশটিকে নিচে নামিয়ে ফেলে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশের প্রাথমিক সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্যে মর্গে প্রেরণ করেন।  

এবিষয়ে দেবীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শাঞকিলুর রহমান জানান, পরিবারের লোকজনের কথাবার্তা ত্রুটিপূর্ণ ও ফাঁস লাগানোর স্থানটি নিয়ে সন্দেহজনক মনে হলে লাশের প্রাথমিক সুরতহাল শেষে মর্গে প্রেরণ করা হছে। ঘটনাটি আরও তদন্ত করা হচ্ছে।