গঙ্গাচড়ায় বিনামূল্যে চোখের ছানী রোগী বাছাই

গঙ্গাচড়ায় বিনামূল্যে চোখের ছানী রোগী বাছাই
রোগী বাছাই কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম এবং উদ্বোধন করেন প্রধান শিক্ষক রশিদুল ইসলাম রাজু।

গঙ্গাচড়া প্রতিনিধি ♦ রংপুরের গঙ্গাচড়ায় দীপ আইকেয়ার ফাউন্ডেশন চক্ষু হাসপাতাল রংপুরের উদ্যোগে বিনামূল্যে চোখের ছানী রোগী বাছাই করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সদস্য ও আলমবিদিতর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান আনিছ এর সার্বিক সহযোগিতায় তুলশীর হাট উচ্চ বিদ্যালয় মাঠে চোখের ছানী রোগী বাছাই করা হয়। 
বুধবার (২০ জানুয়ারী) রোগী বাছাই কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম এবং উদ্বোধন করেন প্রধান শিক্ষক রশিদুল ইসলাম রাজু। উদ্বোধন অনুষ্ঠানের আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক বুলবুল আহম্মেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক আব্দুল মতিন অভি। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আলমবিদিতর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মমিনুর রহমান মমিন। বাছাইকৃত রোগীদের বিনামূল্যে অপারেশন করা হবে বলে দীপ আইকেয়ার ফাউন্ডেশন চক্ষু হাসপাতাল রংপুর সূত্রে জানা যায়