বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত আবু রায়হানকে আর্থিক সহায়তা প্রদান 

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত আবু রায়হানকে আর্থিক সহায়তা প্রদান 

স্টাফ রিপোর্টার ♦ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহত কারমাইকেল কলেজের ইতিহাস বিভাগের শিক্ষার্থী আবু রায়হানকে আর্থিক সহায়তা প্রদান ও শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছেন কারমাইকেল কলেজ ইতিহাস বিভাগ। 

বৃহস্পতিবার (২২ আগস্ট) তার হাতে নগদ অর্থ প্রদান করেন কারমাইকেল কলেজের ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মো: হাবিবুর রহমান। 

আবু রায়হান কারমাইকেল কলেজের ইতিহাস চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলার জাফর পাড়া গ্রামে। সে ওই এলাকার  রায়হান মিয়ার ছেলে। 

উল্লেখ্য, গত ১৬ জুলাই  বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ১ নং গেটের সামনে দুর্বৃত্তদের ছোড়া ইট পাটকেলের আঘাতে মাথায় জখম হয়। এরপরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সৈরাচারী সরকারের মামলার ভয়ে বাড়িতে পালিয়ে যান। পরে সেখানেই তার চিকিৎসা চলে। 
আবু রায়হান জানান ,  আমার অসুস্থতার খবর পেয়ে সবসময়  আমার ডিপার্টমেন্টের সকল শিক্ষক খোঁজ খবর নিয়েছেন। এজন্য আমার শিক্ষকদের প্রতি আমি চিরকৃতজ্ঞ। আমি আশা করি এভাবেই সব শিক্ষকরা আমাদের বিপদ - আপদে সবসময় পাশে থাকবেন। 

এসময় ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মো: হাবিবুর রহমান বলেন, আবু রায়হান আহত হলে ঘটনাটি জানার পর আমি ও আমার বিভাগের সকল শিক্ষক সব সময় তার খোঁজ-খবর নিয়েছি। তার চিকিৎসা জন্য আমাদের সাধ্যমত আমরা তাকে আর্থিক সহযোগিতা প্রদান করেছি।
আমি চাই, এ ধরনের কলঙ্কময় ইতিহাস আর বাংলাদেশের বুকে না আসুক। শিক্ষার্থীরা সব সময় নিরাপদে থাকবে এটাই প্রত্যাশা।