ওমানে সংবর্ধিত হলেন তানবীর আশরাফী

বাংলাদেশ স্যোস্যাল ক্লাব ওমানের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেয়া হয়

ওমানে সংবর্ধিত হলেন তানবীর আশরাফী

নিউজডোর ডেস্ক ♦ বাংলাদেশ সরকারের রাষ্ট্রীয় সম্মানপ্রাপ্ত সর্বোচ্চ করদাতা হাজী মো: তানবীর হোসেন আশরাফীকে ওমানে ফুলেল সংবর্ধনায় বরণ করা হয়েছে। মাসকট শহরে বাংলাদেশ স্যোস্যাল ক্লাব ওমানের পক্ষ থেকে আয়োজিত এই সংবর্ধনা দেয়া হয়।

এসময় সংবর্ধিত তানবীর হোসেন আশরাফী বলেন, লাখ ওমান প্রবাসী বাংলাদেশীদের অভিভাবক এই সোস্যাল ক্লাব যেভাবে একটি সুদৃঢ় গাঁথুনি দিয়ে মানুষকে আগলে রেখেছে, তা সত্যি এক অনন্য নজির। বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমান প্রবাসীদের সাথে নিয়ে জাতীয় দিবস পালন, সাংস্কৃতিক অনুষ্ঠান, বিভিন্ন ইভেন্টে খেলাধুলার আয়োজন, বিপদগ্রস্ত প্রবাসীদের পাশে হিমালয়ের মতো পাশে থাকা, এছাড়াও বিভিন্ন দেশের সোস্যাল ক্লাবকে পেছনে ফেলে কোভিড-১৯ কালে মানব সেবায় ওমান সরকার কর্তৃক রাষ্ট্রীয় পদকে ভূষিত হওয়ায় ক্লাবের সম্মানিত দক্ষ চেয়ারম্যান, সাধারণ সম্পাদকসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

তানবীর হোসেন আরো বলেন, বাংলাদেশ সরকারকে প্রবাস থেকে যারা দেশে টাকা পাঠান তাদেরকে শতকরা . শতাংশ প্রণোদনা দেওয়া উচিত। প্রবাস থেকে যারা দেশে যান তাদের এয়ারপোর্টসহ বিভিন্ন জায়গায় হয়রানি বন্ধ করা এবং সর্বোচ্চ সম্মান নিশ্চিত করতে হবে। তাহলে প্রবাসী বাংলাদেশীদের মনে আরও বেশি দেশপ্রেম দেশাত্মবোধ জাগ্রত হবে।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি, আলহাজ্ব সিরাজুল হক, সাধারণ সম্পাদক, এম এন আমিন, সহ-সভাপতি, আলহাজ্ব রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক, আনোয়ার হোসেন, সৈয়দ মনজুর হোসেন, মোহাম্মদ মুসা, মোহাম্মদ নাসিম, একরাম হক সহ ক্লাবের অন্যান্য সদস্যসহ প্রবাসী বাংলাদেশীরা। এসময় ভীনদেশেও যেনো বাংলােশীদের এক আবেগঘন মিলন মেলার উৎসবের আবহ সৃষ্টি হয়।