ভারতীয় প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে কুড়িগ্রামের সোহেল আটক

তাকে সাহায্য করার দায়ে ভারতীয় ওই প্রেমিকাও আটক

ভারতীয় প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে কুড়িগ্রামের সোহেল আটক
ছবি: সংগৃহীত

নিউজডোর ডেস্ক ♦ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় দিয়ে শুরু। এরপর প্রেম। তবে ভালোবাসাটা এপারড় বাংলার প্রেমিক ও ওপাড় বাংলার প্রেমিকার মধ্যে। সেই ভারতীয় প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে অনুপ্রবেশের দায়ে গ্রেপ্তার হলেন ওই প্রেমিক। বর্তমানে বাংলাদেশি ওই প্রেমিক। বুধবার (২২ ফেব্রুয়ারি) রাতে পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের হরিহরপাড়া নশিপুর এলাকা থেকে ওই প্রেমিক-প্রেমিকাকে গ্রেপ্তার করে স্থানীয় পুলিশ।

বাংলাদেশি ওই প্রেমিক সোহেল রানার বাড়ি কুড়িগ্রামে।

পুলিশ সূত্র বলছে, নিজেকে এতি দাবি করা যুবক সোহেলের সাথ ভারতী এক তরুনীর ফেসবুকে পরিচয় হয়। এরপর তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এরপর প্রায় সাড়ে তিন মাস আগে প্রেমিকার সাথে দেখা করতে অবৈধভাবে ভারতে প্রবেশ করে বাংলাদেশি যুবক সোহেল।

ভারতে অনুপ্রবেশের পর ফেসবুকে পূর্ব পরিচিত এক বন্ধুর বাড়িতে আশ্রয় নিলে, অবৈধভাবে প্রবেশের কথা জানার পর সেখান থেকে তাকে চলে যেতে বলে তার আশ্রয় দেয়া বন্ধু। এরপর যুবক সসোহেল কলকাতায় রাজমিস্ত্রির কাজ শুরু করেন।

বুধবার আবারো প্রেমিকার সঙ্গে দেখা করতে গেলে অবৈধভাবে ভারতে প্রবেশের কারণে সোহেলের বিরুদ্ধে থানায় অভিযোগ করে গ্রামবাসী।  একই সঙ্গে অনুপ্রবেশে সহযোগিতা করার অভিযোগে সোহেল ও তার প্রেমিকাকে গ্রেপ্তার করে হরিহরপুর থানার পুলিশ।