রসিক নির্বাচন : আঃলীগ প্রার্থী ডালিয়ার মনোনয়ন সংগ্রহ 

রসিক নির্বাচন : আঃলীগ প্রার্থী ডালিয়ার মনোনয়ন সংগ্রহ 

স্টাফ রিপোর্টার ♦ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের প্রার্থী অ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া মনোনয়নপত্র সংগ্রহ করেছেন । বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে তার পক্ষে রিটার্নিং কর্মকর্তা আব্দুল বাতেনের কাছে মনোনয়নপত্র সংগ্রহ করেন মহানগর আওয়ামী লীগের নেতারা। এ সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম তালুকদার, আবুল কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক নওশাদ রশীদ, নিধু রাম অধিকারী, উপ-দপ্তর সম্পাদক আবু সাদাত মোঃ শাওন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনিসহ অন্যরা।  
মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম বলেন, দেশের যত উন্নয়ন ও অর্জন তা আওয়ামী লীগের হাত ধরে এসেছে। তাই দেশের মানুষ এই দলকে ভালবাসে, এই দলের নেতাকর্মীকে ভালবাসে। আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী অ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়াকে নগরবাসী ভোট দিয়ে বিজয়ী করে প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করবে ইনশা আল্লাহ। 
এদিকে তফশীল ঘোষণার আগে প্রচার-প্রচারণা চালানো মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি ও সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল মনোনয়ন নিয়ে দলীয় সিদ্ধান্ত মেনে নিলেও বেঁকে বসেছেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউর জামান বাবু। সিটি নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভ‚ল বুঝিয়ে অ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়াকে মনোনয়ন দেয়াকে তিনি আত্মঘাতি সিদ্ধান্ত হিসেবে উল্লেখ করেছেন। সেই সাথে রংপুর নগরবাসীর উন্নয়নের স্বার্থে তিনি সিটি নির্বাচনে অংশ নেয়ার কথা জানিয়েছেন। এ লক্ষ্যে বৃহস্পতিবার দুপুরে রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে আতাউজ্জামান বাবু মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।