রংপুরে গৃহবধুর গলাকাটা মরদেহ উদ্ধার

বিষয়টি স্পর্শকাতর হওয়ায় সিআইডি’র সদস্যরা ঘটনাটি তদন্ত করছে

রংপুরে গৃহবধুর গলাকাটা মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার ♦ রংপুরে চঞ্চলা রানী (২২) নামে এক গৃহবধুর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই গৃহবধুর বাড়ি থেকে বিভিন্ন আলামত সংগ্রহসহ পুলিশ লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। রহস্যজনক এ মৃত্যুর ঘটনাটি থানা পুলিশের পাশাপাশি সিআইডি’র সদস্যরা তদন্ত করছে।
থানা পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে বদরগঞ্জ পৌর শহরের শংকরপুর তেলিপাড়ার বাসিন্দা চঞ্চলাকে গলাকাটা রক্তাত্ব অবস্থায় তার স্বামী বিষু বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ সময় কর্তব্যরত চিকিৎসক চঞ্চলাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। কিন্তু রমেক হাসপাতালে নেয়ার প্রস্তুতি নিতেই চঞ্চলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই মারা যান। খবর পেয়ে থানা পুলিশ হাসপাতালে ছুটে গিয়ে নিহতের স্বামী বিষুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। সেই সাথে চঞ্চলার লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠায়।
বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, জানতে পেরেছি চঞ্চলা মানসিক সমস্যায় ভুগছিল। আমরা চঞ্চলার বাড়িতে গিয়ে বিভিন্ন আলামত জব্দ করেছি এবং তার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি। বিষয়টি স্পর্শকাতর হওয়ায় সিআইডি’র সদস্যরা ঘটনাটি তদন্ত করছে। এ ঘটনায় চঞ্চলার পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।