শোকের মাসে রংপুরে যুবনেতা রনি’র উদ্যোগ প্রশংসিত 

রংপুর জেলা যুবলীগের ব্যানারে মাদ্রাসা ছাত্রীদের মাঝে খাবার বিতরণ

শোকের মাসে রংপুরে যুবনেতা রনি’র উদ্যোগ প্রশংসিত 

স্টাফ রিপোর্টার ♦ শোকের মাস উপলক্ষে বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের নিহতদের আত্মার মাগফেরাত কামনায় রংপুর যুবলীগ দিনব্যাপী কর্মসূচি পালন করেছে। বৃহস্পতিবার (২৪ আগস্ট) কোরআন খতম, দোয়া মাহফিল ও এতিম ছাত্রীদের মাঝে খাবার বিতরণ করা হয়। নগরীর সামসুন্নহার বালিকা মাদ্রাসা মিলনায়তনে জেলা যুবলীগের ব্যানারে এ কর্মসূচী পালন করেন, যুবনেতা মেহেদী হাসান সিদ্দিকী রনি।

এ সময় বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন রংপুর মডেল মসজিদের ইমাম ও মাদ্রাসার পরিচালক মাওলানা জাহেদুল ইসলাম। এতে উপস্থিত ছিলেন, রংপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শামীম সর্দার, রংপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব, সাবেক ছাত্রলীগ নেতা মোস্তফা পারভেজ জিয়নসহ অন্যরা। যুবলীগের কর্মসূচিকে স্বাগত জানিয়ে সম্মতি প্রকাশ করে এলাকার মানুষজন।

যুবনেতা মেহেদী হাসান সিদ্দিকী রনি বলেন, বন্ধবন্ধুর মাত্রা সাড়ে ৩ বছর সময় পেয়েছিলেন যুদ্ধ বিধ্বস্ত দেশকে সাজিয়ে তোলার। ১৯৭৫ সালের পনেরই আগস্ট দেশ বিরোধীরা বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যা না করলে বঙ্গবন্ধু তার স্বপ্নের সোনা বাংলা গড়ে যেতে পারতেন। আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেছি। জেলা যুবলীগের মানবিক কার্যক্রমের অংশ হিসেবে এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করা হলো।