কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

সুুর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে এ দিবসের শুভ সূচনা

কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

কুড়িগ্রাম প্রতিনিধি ♦ সারাদেশের ন্যায় কুড়িগ্রামেও যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সুুর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে এ দিবসের শুভ সূচনা করা হয়।

এরপর জেলা প্রশাসন আয়োজিত স্বাধীনতা দিবস উদযাপনের অনুষ্ঠানে সকাল সাড়ে ৬টায় শহরের কলেজ মোড়স্থ স্বাধীনতার বিজয়স্তম্ভে পর্যায়ক্রমে জেলা প্রশাসন,জেলা পুুলিশ প্রশাসন,জেলা আওয়ামী লীগ ও কুড়িগ্রাম প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন স্বাধীনতার বীর শহিদদের প্রতি পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম,পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা,ডিডি এলজি মোছা: জিলুফা সুলতানা,অতিরিক্ত পুলিশ সুপার মো:রুহুল আমীন,জেলা পরিষদ চেয়ারম্যান মো:জাফর আলী,সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু,সদর উপজেলা নির্বাহী অফিসার মো:রাশেদুল ইসলাম,প্রেসক্লাব সভাপতি রাজুু মোস্তাফিজ,সহ-সভাপতি খন্দকার একরামুল হক সম্রাট,সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক,খন্দকার মাহফুজ টিউটর প্রমুখ।এর আগে  সকালে জেলা আওয়ামী লীগ আয়োজিত কেন্দ্রীয় শাপলা মোড়ে আওয়ামী লীগ অফিস ও জেলা পরিষদের সামনে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা  আওয়ামী লীগের সভাপতি মো:জাফর আলীর নেতৃত্বে জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পর্ণ করা হয়।

দিবসটি উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এছাড়াও কলেজ মোড়স্থ শেখ রাসেল অডিটরিয়ামে জেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা ও ক্রেষ্ট প্রদান করা  হয়।