মামলার ৬০ ঘন্টা পরও আসামি গ্রেফতার না হওয়ায় রসিকের সংবাদ সম্মেলন

মামলার ৬০ ঘন্টা পরও আসামি গ্রেফতার না হওয়ায় রসিকের সংবাদ সম্মেলন

নভেল চৌ্ধুরী ♦ মামলার ৬০ ঘন্টা অতিবাহিত হওয়ার পরও আসামি গ্রেফতার না হওয়ায় উদ্বেগ প্রকাশ করে সংবাদ সম্মেলন করে রংপুর সিটি কর্পোরেশন। মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে রংপুর সিটি কর্পোরেশন মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে প্যানেল মেয়র মাহমুদুর রহমান টিটু জানান, বিভিন্ন সাংবাদিক মহলের ব্যক্তিগত কোন্দলকে ভিন্নখাতে প্রবাহিত করতে সময় টিভি’র বিশেষ প্রতিনিধি রতন সরকার সামাজিক যোগাযোগ মাধ্যমে সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার নামে অপ-প্রচার চালিয়েছে। এ ঘটনায় মেয়র রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে ২৪ এপ্রিল রাতে মামলা দায়ের করে তাকে গ্রেফতারে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয় সিটি পরিষদ। মামলার ৬০ ঘন্টা পেরিয়ে গেলেও পুলিশ আসামী রতন সরকারকে গ্রেফতার করতে পারেনি। যা উদ্বেগজনক। 
এছাড়া রতন সরকার নানা প্রতিবেদনে মিথ্যাচারের মাধ্যমে রংপুরের সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠন ও ব্যক্তিদের সাথে তার বিরোধ চলে আসছে। তাকে গ্রেফতার না করায় যদি তিনি কোন শত্রæ পক্ষের দ্বারা ক্ষতির সম্মুখীন হন, তবে তার দায়-দায়িত্ব পুলিশ প্রশাসনকেই নিতে হবে। এ সময় সিটি কর্পোরেশনের কাউন্সিলররা উপস্থিত ছিলেন।